India vs Sri Lanka 2021: করোনা আক্রান্ত ক্রুণাল পান্ডিয়া, স্থগিত ধাওয়ান-শানাকাদের ম্যাচ

India vs Sri Lanka T20: আজই ক্রুণালের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

India vs Sri Lanka 2021: করোনা আক্রান্ত ক্রুণাল পান্ডিয়া, স্থগিত ধাওয়ান-শানাকাদের ম্যাচ
India vs Sri Lanka 2021: করোনা আক্রান্ত ক্রুণাল পান্ডিয়া, স্থগিত দ্বিতীয় টি-২০
Follow Us:
| Edited By: | Updated on: Jul 27, 2021 | 4:30 PM

কলম্বো: শ্রীলঙ্কা (Sri Lanka) সিরিজ চলাকালীন ভারতীয় (India) শিবিরে ছন্দপতন। করোনা (COVID-19) আক্রান্ত হয়েছেন ভারতীয় অলরাউন্ডার ক্রুণাল পান্ডিয়া (Krunal Pandya)। আজ, মঙ্গলবার টি-২০ (T-20) সিরিজের দ্বিতীয় ম্যাচ হওয়ার কথা ছিল। আপাতত তা স্থগিত করা হয়েছে। বিসিসিআইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, দলের বাকি সকলের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এলে, বুধবার দাসুন শানাকাদের বিরুদ্ধে মাঠে নামবেন ধাওয়ানরা।

বোর্ডের এক সূত্রের খবর অনুযায়ী, “ক্রুণাল পান্ডিয়া করোনা আক্রান্ত হওয়ায় মঙ্গলবারের ম্যাচ বাতিল করা হয়েছে। বাকিদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এলে বুধবার খেলা হতে পারে। দুই দলের ক্রিকেটাররা বর্তমানে আইসোলেশনে রয়েছেন।”

প্রথম টি-২০ ম্যাচে ৩৮ রানে জিতেছে ভারত (India)। আজ সিরিজ জেতার লক্ষ্য নিয়ে মাঠে নামতেন ধাওয়ানরা। কিন্তু তার মাঝেই ভারতীয় শিবিরে করোনা হানা। এই পরিস্থিতিতে জোরাল প্রশ্ন উঠছে পৃথ্বী শ ও সূর্যকুমার যাদবের ইংল্যান্ড যাওয়া নিয়েও। শ্রীলঙ্কার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ শেষ করেই তাঁদের জো রুটদের বিরুদ্ধে টেস্টে খেলার জন্য উড়ে যাওয়ার কথা।

এক বায়ো-বাবল থেকে অন্য বায়ো-বাবলে প্রবেশ করার জন্য তাঁদের কোয়ারান্টিনে থাকতে হতো না। কিন্তু শ্রীলঙ্কা সফরে থাকাকালীন ক্রুণাল পান্ডিয়া করোনা আক্রান্ত হওয়ার পর, পৃথ্বী ও সূর্যকুমারের ইংল্যান্ড যাওয়া নিয়েও সংশয় তৈরি হয়ে গেল। এবার ইংল্যান্ডে গেলেও তাঁদের কোয়ারান্টিনে থাকতে হতে পারে। ফলে বিরাটদের সংসারে যোগ দেওয়াটা আগের মতো সহজ হচ্ছে না পৃথ্বী-সূর্যকুমারের কাছে।

উল্লেখ্য, ৪ অগস্ট থেকে শুরু হবে ভারত-ইংল্যান্ড ৫ ম্যাচের টেস্ট সিরিজ।

আরও পড়ুন: পা দিয়ে ক্যারাম খেলে চমক, সচিনও উচ্ছ্বসিত