MI vs SRH IPL Match Result: স্কাইয়ের সেঞ্চুরিতে জয়ের তিলক, লাইফলাইন পেল মুম্বই

Mumbai Indians vs Sunrisers Hyderabad, আইপিএল 2024: রান তাড়ায় শুরুতেই হোঁচট খায় মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মা, ঈশান কিষাণ এবং তিনে নামা নমন ধীর, তিন জনই এক অঙ্কের রানে ফেরেন। আরও একটা হারের ভ্রুকুটি মুম্বই শিবিরে। আর এই ম্যাচে হার মানে অঙ্কেও বিদায়। ৩১-৩ থেকে আর কোনও বিপদ আসতে দেননি সূর্যকুমার যাদব ও তিলক ভার্মা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কেরিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি।

MI vs SRH IPL Match Result: স্কাইয়ের সেঞ্চুরিতে জয়ের তিলক, লাইফলাইন পেল মুম্বই
Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: May 06, 2024 | 11:27 PM

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে প্লে-অফের অঙ্কে টিকে রইল মুম্বই ইন্ডিয়ান্স। আর একটা হার মানেই অঙ্কের বিচারেও বিদায় হয়ে যেত হার্দিকদের। ওয়াংখেড়েতে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৭ উইকেটে জয় মুম্বই ইন্ডিয়ান্সের। ১৭.২ ওভারেই ১৭৪ রানের টার্গেটে পৌঁছয় মুম্বই। এই ম্যাচে সবই যেন ঠিকঠাক হল হার্দিকের। দেরীতে হলেও দাপুটে পারফরম্যান্স দেখা গেল। উইনিং শটে সেঞ্চুরিও পূর্ণ করলেন সূর্যকুমার যাদব। সমর্থকরা যেন ভাবছেন, এই টিমটা এতদিন কোথায় ছিল!

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক হার্দিক পান্ডিয়া। উল্টোদিকে সানরাইজার্স হায়দরাবাদের মতো বিধ্বংসী টিম। যাদের ব্য়াটিং আক্রমণ এ বারের আইপিএলে যে কোনও টিমের কাছেই ত্রাস। ঘরের মাঠে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে বিধ্বংসী ব্যাটিং করেছিল প্যাট কামিন্সের দল। ওয়াংখেড়েতেও শুরুটা তেমনই হয়েছিল। ভাগ্যও সঙ্গ দেয় সানরাইজার্সের। নো-বলে উইকেট, ক্যাচ ফসকানো। যদিও শেষ অবধি ভাগ্য সঙ্গ দেয়নি। পীযুষ চাওলা, হার্দিক পান্ডিয়ার অনবদ্য বোলিংয়ে হায়দরাবাদকে মাত্র ১৭৩ রানেই আটকে রাখে মুম্বই।

রান তাড়ায় শুরুতেই হোঁচট খায় মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মা, ঈশান কিষাণ এবং তিনে নামা নমন ধীর, তিন জনই এক অঙ্কের রানে ফেরেন। আরও একটা হারের ভ্রুকুটি মুম্বই শিবিরে। আর এই ম্যাচে হার মানে অঙ্কেও বিদায়। ৩১-৩ থেকে আর কোনও বিপদ আসতে দেননি সূর্যকুমার যাদব ও তিলক ভার্মা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কেরিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি।

শেষ ১৭ বলে দলের জয়ের জন্য প্রয়োজন ছিল ৬ রান। স্কাইয়ের সেঞ্চুরির জন্য বাউন্ডারি। এক শটেই জোড়া লক্ষ্য পূরণ স্কাইয়ের। ছয় মেরে সেঞ্চুরি এবং ম্যাচ ফিনিশ করেন। মাত্র ৫১ বলে অপরাজিত ১০২ রান। উল্টোদিকে তাঁকে দুর্দান্ত সহযোগিতা করেন তরুণ ব্যাটার তিলক ভার্মা। ৩২ বলে ৩৭ রানে অপরাজিত থাকেন। স্কাইয়ের সেঞ্চুরিতে জয়ের তিলক। অঙ্কে টিকে রইল মুম্বই ইন্ডিয়ান্স।