IPL 2021 : আইপিএলে নেই ৩ ইংরেজ ক্রিকেটার, টেস্ট বাতিলের পাল্টা?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sanghamitra Chakraborty

Updated on: Sep 11, 2021 | 5:44 PM

এর আগে আইপিএলের(IPL2021) দ্বিতীয় পর্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন ইংল্যান্ড(ENGLAND) পেসার জোফ্রে আর্চার। ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য সরে দাঁড়ানোয় নেই আরেক ইংল্যান্ড তারকা বেন স্টোকস

IPL 2021 : আইপিএলে নেই ৩ ইংরেজ ক্রিকেটার, টেস্ট বাতিলের পাল্টা?
IPL 2021 : আইপিএলে নেই ৩ ইংরেজ ক্রিকেটার, টেস্ট বাতিলের পাল্টা?

দুবাইঃ ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হয়েছে সবেমাত্র ২৪ ঘন্টা হয়েছে। আর তার মধ্যেই ইংল্যান্ড শুরু করে দিল পাল্টা চাল দেওয়ার কাজ। ভারতকে চাপে রাখার চাল। এবার ইংল্যান্ডের ৩ তারকা ক্রিকেটার সরে দাঁড়ালেন আইপিএলের দ্বিতীয় পর্ব থেকে। যারপর থেকে ফের একবার প্রশ্ন, এটা কি তবে ভারতের ম্য়াঞ্চেস্টার টেস্ট না খেলার পাল্টা চাল?

শনিবার দুপুরে ইংল্যান্ডের ৩ ক্রিকেটার-জনি বেয়ারস্টো, ক্রিস ওকস ও ডেভিড মালান সরে দাঁড়ালেন আইপিএলের দ্বিতীয় পর্যায়ের থেকে। ৩ তারকা ক্রিকেটার সরে দাঁড়ানোয় সমস্যা বেড়েছে তাঁদের ফ্র্যাঞ্চাইজিদের। এই মুহূর্তে সময়ও নেই, নতুন করে ক্রিকেটার নেওয়ার। ৩ ক্রিকেটার সরে দাঁড়ানোয় সমস্যায় পড়েছে ৩ ফ্র্যাঞ্চাইজি। বেয়ারস্টো খেলেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। মালান পঞ্জাব কিংসের ক্রিকেটার। তারকা অলরাউন্ডার ক্রিস ওকস খেলেন দিল্লি ক্যাপিট্যালসের হয়ে। বেয়ারস্টো না খেলায় সবচেয়ে বেশি সমস্যায় হায়দরাবাদ। একজন স্পেশ্যালিস্ট ব্যটসম্যান ও উইকেটকিপার না থাকায় সমস্যা বেড়েছে দলের। তবে বাংলার ক্রিকেটপ্রেমীদের পক্ষে সুখবর। ঋদ্ধিমান সাহার সামনে নিয়মিত প্রথম একাদশে থাকার সুযোগ উজ্জ্বল হল। অন্যদিকে ক্রিস ওকস না থাকায় স্টোইনিস ছাড়া ভালমানের বিদেশি অলরাউন্ডারের অভাব বোধ করবে দিল্লি। মালান না থাকাতেও সমস্যায় পড়ল প্রীতি জিন্টার দল।

প্রসঙ্গত এর আগে আইপিএলের  (IPL2021) দ্বিতীয় পর্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন ইংল্যান্ড (ENGLAND)  পেসার জোফ্রে আর্চার। ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য সরে দাঁড়ানোয় নেই আরেক ইংল্যান্ড তারকা বেন স্টোকস। আর আজ ৩ জন ক্রিকেটার সরে দাঁড়ানোয় মোট ৫ জন ইংরেজ ক্রিকেটার নেই আইপিএলের দ্বিতীয় পর্বে।

এই তিন তারকা সরে যাওযার পেছনে কি রয়েছে ম্যঞ্চেস্টার টেস্ট বাতিল? ক্রিকেটমহলের একাংশের দাবি, এটা ইংল্যান্ডের পাল্টা চাল। কারন ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হওয়ায় আর্থিক ক্ষতি হয়েছে ইসিবির। টেস্ট না হওয়ায় ক্ষুব্ধ ইংল্যান্ডের অধিকাংশ ক্রিকেটারই। বিরাটদের সিদ্ধান্ত একেবারেই ভালভাবে নেয়নি রুটরা। এই পরিস্থিতিতে ৩ তারকা ক্রিকেটার সরে দাঁড়ানো যে পাল্টা বিসিসিআইয়ের উপর চাপ বাড়ানোর খেলা, তাই মনে করছে ওয়াকিবহালমহল।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla