IPL 2024: অনবদ্য ক্যাচ বল বয়ের, হাততালিতে ভরিয়ে অটোগ্রাফ চাইলেন খোদ জন্টি রোডস

LSG vs KKR: আইপিএল টিম লখনউ সুপার জায়ান্টসের ফিল্ডিং কোচ জন্টি রোডস। ক্রিকেট বিশ্বে ক্যাচের জন্য বিখ্যাত ছিলেন প্রোটিয়া তারকা জন্টি রোডস। তাঁর মতো ক্যাচ ধরতে, ফিল্ডিং করতে আজও কেউ পারেন না। সেই তিনি এ বার লখনউ-কেকেআর ম্যাচে এক বল বয়কে প্রশংসায় ভরালেন।

IPL 2024: অনবদ্য ক্যাচ বল বয়ের, হাততালিতে ভরিয়ে অটোগ্রাফ চাইলেন খোদ জন্টি রোডস
IPL 2024: অনবদ্য ক্যাচ বল বয়ের, হাততালিতে ভরিয়ে অটোগ্রাফ চাইলেন খোদ জন্টি রোডসImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: May 06, 2024 | 1:53 PM

কলকাতা: লখনউয়ের একানা স্টেডিয়ামে রবি-রাতে আইপিএলের মুখোমুখি হয়েছিল লখনউ সুপার জায়ান্টস ও কলকাতা নাইট রাইডার্স। ৯৮ রানের বিরাট ব্যবধানে কেকেআর জিতেছে। ওই ম্যাচে একাধিক নজরকাড়া ক্যাচ দেখা গিয়েছে। যেমন লখনউ ম্যাচে কেকেআরের তারকা রমনদীপ সিংয়ের একটি ক্যাচকে বলা হচ্ছে আইপিএলের (IPL) ইতিহাসের অন্যতম সেরা ক্যাচ। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চলাকালীন একাধিক অনবদ্য ক্যাচ দেখা যায়। যা দেখে অনেকের চোখ ছানাবড়া হয়ে যায়। লখনউ-কেকেআর ম্যাচে বাউন্ডারি লাইনের সামনে এক অনবদ্য ক্যাচ নিয়েছেন এক বল বয়। যাঁর নাম অথর্ব গুপ্ত। ধারাভাষ্যকার থেকে শুরু করে লখনউয়ের ফিল্ডিং কোচ জন্টি রোডস সকলেই সেই বল বয়কে প্রশংসায় ভরিয়েছেন।

লখনউ সুপার জায়ান্টসের ফিল্ডিং কোচ জন্টি রোডস। ক্রিকেট বিশ্বে ক্যাচের জন্য বিখ্যাত ছিলেন প্রোটিয়া তারকা জন্টি রোডস। তাঁর মতো ক্যাচ ধরতে, ফিল্ডিং করতে আজও কেউ পারেন না। সেই তিনি এ বার লখনউ-কেকেআর ম্যাচে এক বল বয়কে প্রশংসায় ভরালেন। ওই বল বয়ের ক্যাচ দেখে হাততালি দেওয়ার পাশাপাশি অটোগ্রাফও চান রোডস।

লখনউ-কেকেআর ম্যাচে বল বয়ের কোন ক্যাচ মুগ্ধ করল সকলকে?

অস্ট্রেলিয়ার ক্রিকেটার মার্কাস স্টইনিস লখনউয়ের রান তাড়ার তৃতীয় ওভারের পঞ্চম বলে ব্যাটিং শুরু করেন। বৈভব আরোরার শর্ট বল আপার কাট শট খেলেন তিনি। যা চলে যায় ডিপ-থার্ড অঞ্চলে বাউন্ডারির বাইরে। মাঠের ওই অংশে সেখানে কোনও ফিল্ডার ছিল না। বাউন্ডারি লাইনের বাইরে থাকা বল বয় নিজের ডান দিকে বেশ কিছুটা দৌড়ে এসে ক্যাচ ধরে নেন। যা দেখে ধারাভাষ্যকাররা তাঁকে বাহবা দিতে থাকেন। আর লখনউয়ের ডাগ আউটে বসে হাততালি দিতে থাকেন রোডস। এবং হাতে লেখার ভঙ্গিমায় ইশারা করে বোঝান, তিনি তাঁর অটোগ্রাফ নিতে চান। ম্যাচের শেষে ওই বল বয়ের সঙ্গে কথা বলেন জন্টি রোডস। তাঁর ক্যাচের প্রশংসা করেন। এবং একইসঙ্গে পরবর্তীতে আরও ক্যাচ সঠিকভাবে নেওয়ার জন্য তাঁকে টিপসও দেন।

দেখে নিন নেটদুনিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো—