IPL 2024: সব ঠিক আছে… কার নির্দেশে হঠাৎ মুখপাত্রের আবির্ভাব LSG-তে?

Sanjiv Goenka-KL Rahul Controversy: টিমের ক্যাপ্টেন লোকেশ রাহুলকে মাঠে ধমক দিয়ে বিতর্কের কেন্দ্রে লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েঙ্কা। শোনা গিয়েছিল, এই পরিস্থিতি চলতি আইপিএলে (IPL) লখনউয়ের বাকি থাকা ২টো ম্যাচে লোকেশ রাহুল আর নেতৃত্ব দেবেন না। সঞ্জীব-রাহুল বিতর্কের জল যে অনেকদূল গড়িয়েছে তা বোঝাই যাচ্ছে।

IPL 2024: সব ঠিক আছে... কার নির্দেশে হঠাৎ মুখপাত্রের আবির্ভাব LSG-তে?
IPL 2024: সব ঠিক আছে... কার নির্দেশে হঠাৎ মুখপাত্রের আবির্ভাব LSG-তে?Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: May 10, 2024 | 2:09 PM

কলকাতা: লখনউ সুপার জায়ান্টস শিবিরে সবকিছু কি ঠিক আছে? এখন এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ক্রিকেট মহলে। টিমের ক্যাপ্টেন লোকেশ রাহুলকে মাঠে ধমক দিয়ে বিতর্কের কেন্দ্রে লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েঙ্কা। শোনা গিয়েছিল, এই পরিস্থিতি চলতি আইপিএলে (IPL) লখনউয়ের বাকি থাকা ২টো ম্যাচে লোকেশ রাহুল (KL Rahul) আর নেতৃত্ব দেবেন না। সঞ্জীব-রাহুল বিতর্কের জল যে অনেকদূল গড়িয়েছে তা বোঝাই যাচ্ছে। এই পরিস্থিতিতে বিতর্ক ধামাচাপা দিতে আসরে নামতে হয়েছে লখনউ (LSG) টিমের এক মুখপাত্রকে।

আপাতত লখনউ সুপার জায়ান্টস টিমের মালিক সঞ্জীব গোয়েঙ্কা যে প্রবল চাপে রয়েছেন তা বোঝাই যাচ্ছে। পরিস্থিতি হাতের বাইরে যাতে না বেরিয়ে যায় তাই এ বার লখনউয়ের এক মুখপাত্র জানিয়েছেন, ক্যাপ্টেন্সি ছাড়ছেন না রাহুল। তিনি বলেছেন, ‘দলের সঙ্গে ফ্র্যাঞ্চাইজির মালিকের সম্পর্ক ঠিক আছে।’ আর বিতর্কের আবহে রাহুল ও গোয়েঙ্কার সম্পর্ক কেমন? লখনউয়ের এক নিকট সূত্র বলেছেন, ‘ওদের দু’জনের মধ্যে সব কিছু ঠিক আছে। আর রাহুলই এই মরসুমে দলকে নেতৃত্ব দেবে। একটা গুজব ছড়িয়েছে যে, রাহুলকে নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া হবে এবং পরবর্তী নিলামে ওকে নেওয়া হবে না। শেষ ম্যাচটা আমাদের পক্ষে যায়নি। কিন্তু দল ও মালিকের মধ্যে সম্পর্ক ঠিক আছে। রাহুলও ঠিক আছে। দিল্লি ক্যাপিটালসের ম্যাচের আগে ও বিশ্রাম নিচ্ছে।’

এই খবরটিও পড়ুন

ম্যাচ ফিক্সিংয়ের পর এই রকম বিতর্ক আইপিএলে ফের দেখা গেল। যা নিয়ে সকলের মুখে মুখে কথা। এই পরিস্থিতিতে লোকেশ রাহুল মুখ এখনও খোলেননি। কিন্তু সঞ্জীব গোয়েঙ্কা যে কোণঠাসা, তা পরিষ্কার। তাঁকে ধিক্কার দেওয়া হচ্ছে। এ বার পরিস্থিতি ঘোরানোর জন্য মুখপাত্র বললেন, সব ঠিক আছে। সত্যিই কি তাই? তা অবশ্য সময়ই বলবে।