India vs England 2021: আইপিএল আর টাকার জন্য বাতিল ম্যাঞ্চেস্টার টেস্ট: মাইকেল ভন

আইপিএলে (IPL) খেলার জন্যই ভারত ও ইংল্যান্ডের (India vs England) মধ্যে পঞ্চম টেস্ট (Manchester Test) ম্যাচটি বাতিল করা হয়েছে। বক্তা মাইকেল ভন (Michael Vaughan)।

India vs England 2021: আইপিএল আর টাকার জন্য বাতিল ম্যাঞ্চেস্টার টেস্ট: মাইকেল ভন
India vs England 2021: আইপিএল আর টাকার জন্য বাতিল ম্যাঞ্চেস্টার টেস্ট: মাইকেল ভন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2021 | 6:32 PM

ম্যাঞ্চেস্টার: ইংল্যান্ডের (England) প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন (Michael Vaughan) মনে করেন, আইপিএলে (IPL) খেলার জন্যই ভারত ও ইংল্যান্ডের (India vs England) মধ্যে পঞ্চম টেস্ট (Manchester Test) ম্যাচটি বাতিল করা হয়েছে। ভন আরও বলেন, যে ভারতীয় খেলোয়াড়দের পিসিআর টেস্টের উপর নির্ভর করা উচিত ছিল।

ভন এক কলামে লেখেন, “সত্যি কথা বলতে কি, এটা সবই টাকা এবং আইপিএল নিয়ে। টেস্ট বাতিল করা হয়েছে কারণ খেলোয়াড়দের করোনা সংক্রমণের ঝুঁকি এবং আইপিএলে খেলতে না পারার ভয় ছিল। এক সপ্তাহের মধ্যে আমরা আইপিএল দেখতে পাব এবং ক্রিকেটাররা হাসিমুখে খুশি হয়ে ঘুরে বেড়াবে। আমরা জানি এখন করোনার কী পরিস্থিতি। ক্রিকেটারদের ভ্যাকসিনের দুটি ডোজ়ই নেওয়া হয়ে গিয়েছে। এবং বায়োসুরক্ষা খুব তাড়াতাড়ি বাড়িয়ে দেওয়া যেত।”

তিনি আরও যোগ করেন, “ক্রিকেটের জন্য এই টেস্ট ম্যাচটা জরুরি ছিল। সিরিজটা দারুণ জায়গায় ছিল। টসের ৯০ মিনিট আগে একটা টেস্ট বাতিল করার মানে গ্যালারিতে আসা দর্শকদের প্রতি অবিচার করা।”

ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ECB) সিইও টম হ্যারিসন ও চেয়ারম্যান ইয়ান হোয়াটমোরের সঙ্গে কথা বলবেন সৌরভ। ২২ অথবা ২৩ সেপ্টেম্বর ইংল্যান্ড যাবেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট। সেখানকার বোর্ডের সিইও এবং চেয়ারম্যানের সঙ্গে বাতিল টেস্ট ম্যাচের বিষয়ে আলোচনা করবেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন: IPL 2021: দুবাই পৌঁছে গেলেন রোহিত-বুমরা-স্কাই

আরও পড়ুন: IPL 2021 : আইপিএলে নেই ৩ ইংরেজ ক্রিকেটার, টেস্ট বাতিলের পাল্টা?

আরও পড়ুন: India vs England 2021: টেস্ট বাতিলে কাঠগড়ায় শাস্ত্রী-কোহলি