India vs England 2021: ওভালের গ্যালারিতে জন্মদিন উদযাপন, কেক কেটে ভক্তদের আবদার মেটালেন সামি

ওভাল টেস্টে বিরাটদের সঙ্গে মাঠে নামেননি সামি। কিন্তু ম্যাচ চলাকালীন বাউন্ডারি লাইনের সামনে তিনি হাঁটাহাঁটি করছিলেন। ঠিক সেইসময় তাঁকে দেখে ভক্তদের অনুরোধ শুরু হয় কেক কাটার জন্য।

India vs England 2021: ওভালের গ্যালারিতে জন্মদিন উদযাপন, কেক কেটে ভক্তদের আবদার মেটালেন সামি
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 04, 2021 | 3:39 PM

ওভাল: ওভাল টেস্টের (Oval Test) দ্বিতীয় দিন (2nd Day) জন্মদিন (Birthday) ছিল ভারতের (India) অভিজ্ঞ পেসার মহম্মদ সামির (Mohammed Shami)। ওভালের গ্যালারিতে সামির জন্য ভারতীয় সমর্থকদের নিয়ে আসা কেক (Cake) কাটেন তিনি।

ওভাল টেস্টে বিরাটদের সঙ্গে মাঠে নামেননি সামি। কিন্তু দ্বিতীয় দিনের খেলা চলাকালীন বাউন্ডারি লাইনের সামনে তিনি হাঁটাহাঁটি করছিলেন। ঠিক সেইসময় তাঁকে দেখে ভক্তদের অনুরোধ শুরু হয় কেক কাটার জন্য। সামি…সামি চিৎকারে ওভাল স্টেডিয়াম উজ্জ্বল হয়ে ওঠে। সামির এক সমর্থক তো ‘হ্যাপি বার্থডে সামি’ লেখা শার্ট পরে খেলা দেখতে এসেছিলেন।

বার্থডে বয়কে বেশ কয়েকবার অনুরোধ করার পর সাইডলাইনে এসে ভক্তদের আনা কেক কাটেন সামি। এবং, সেই মুহূর্তে গ্যালারিজুড়ে ফের সামিকে নিয়ে উচ্ছ্বাস করেন তাঁর অনুরাগীরা। করোনার কারণে সমর্থকদের আনা কেক মুখে না তুললেও, তিনি যে তাঁর ভক্তদের আবদারে সাড়া দিয়েছেন তাতেই বেজায় খুশি হয়েছেন ইংল্যান্ডে থাকা ভারতীয় সমর্থকরা।

টুইটারে (Twitter) এক ব্যক্তি সামির কেক কাটার ভিডিওটি পোস্টও করেন। রীতিমতো ভাইরাল (Viral Video) হয়েছে সামির কেক কাটার ভিডিওটি। নেটিজ়েনরা ভারতীয় পেসারের ব্যবহারে বেশ সাধুবাদ জানিয়েছেন।

আরও পড়ুন: IND vs ENG 4th Test Day 3 Live: বড় রানের লক্ষ্যে ‘বিরাট’ পরীক্ষা কোহলিব্রিগেডের