MS Dhoni: ভিডিয়ো: ২২ গজে নয়, ব্যাডমিন্টন কোর্টে ধোনি; দেখেছেন তাঁর নিখুঁত স্ম্যাশ?

Watch Video: এ বছরের আইপিএলের (IPL) পর থেকে প্রায়শই রাঁচিতে বাইকে করে মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) ঘুরতে দেখা গিয়েছে। কখনও তাঁকে আবার টেনিস কোর্টে দেখা গিয়েছে। এ বার ব্যাট নয়, ব্যাডমিন্টন হাতে দেখা গেল মাহিকে।

MS Dhoni: ভিডিয়ো: ২২ গজে নয়, ব্যাডমিন্টন কোর্টে ধোনি; দেখেছেন তাঁর নিখুঁত স্ম্যাশ?
MS Dhoni: ভিডিয়ো: ২২ গজে নয়, ব্যাডমিন্টন কোর্টে ধোনি; দেখেছেন তাঁর নিখুঁত স্ম্যাশ?Image Credit source: X
Follow Us:
| Updated on: Aug 25, 2024 | 11:45 PM

কলকাতা: মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) কেমন আছেন? মহেন্দ্র সিং ধোনি এখন কী করছেন? এই সকল প্রশ্ন প্রায়শই তাঁর অনুরাগীদের মনে উঁকি দেয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো ভাইরাল হয়েছে মাহির। যেখানে দেখা গিয়েছে, তিনি ব্যাডমিন্টন খেলছেন। যা দেখে মাহিভক্তরা বেশ খুশি হয়েছেন। কারণ, আগামী আইপিএলে (IPL) ধোনি খেলবেন কিনা, তা নিয়ে এখনও কিছু জানাননি। ১৭তম আইপিএলে হাঁটুর চোটে ভুগতে দেখা গিয়েছিল ধোনিকে। মাঝে মাঝে আইসব্যাগ নিয়েও মাঠের পাশাপাশি দেখা গিয়েছিল তাঁকে। এ বার যেহেতু ধোনিকে ব্যাডমিন্টন খেলতে দেখা গিয়েছে, তাই তাঁর ভক্তরা এই মুহূর্তে ভাবছেন, নিশ্চয়ই মাহির হাঁটুর অবস্থা ভালো আছে।

আইপিএলের পর থেকে প্রায়শই রাঁচিতে বাইকে করে ধোনিকে ঘুরতে দেখা গিয়েছে। কখনও তাঁকে আবার টেনিস কোর্টে দেখা গিয়েছে। এ বার ব্যাট নয়, ব্যাডমিন্টন হাতে দেখা গেল মাহিকে। তাঁর নিঁখুত স্ম্যাশের ভিডিয়ো বিদ্যুৎগতিতে ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যায় ধোনির পরনে একটি হলুদ রংয়ের স্লিভলেস শার্ট ও অলিভ রংয়ের ট্র্যাক প্যান্ট পরে রয়েছেন। দেখা যায় কোর্টের দুই প্রান্তে ২ জন করে রয়েছেন। যা দেখে বোঝা যায়, ডাবলস ম্যাচ খেলছিলেন ধোনিরা।

এই খবরটিও পড়ুন

আইপিএলের পরের মরসুমে ধোনিকে খেলতে দেখা যাবে কিনা, তা নিয়ে দীর্ঘদিন ধরে আলোচনা শুরু হয়েছে। মাঝে সিএসকে টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছিল, ধোনি কী সিদ্ধান্ত নেবেন তা এখনও দলকে জানাননি। ৪৩ এর মাহিকে যদি পঁচিশের আইপিএলে ফেল হলুদ জার্সিতে দেখা যায় মাঠে অবাক হওয়ার থাকবে না। একইসঙ্গে তাঁকে যদি সিএসকেতেই দেখা যায়, কিন্তু অন্য ভূমিকায়, তাতেও অবাক হওয়ার থাকবে না তাঁর অনুরাগীদের।