Rinku Singh: এত ছয় কী ভাবে মারেন? রিঙ্কুর মাসল পরীক্ষা করেছিল বাঁদর!

KKR, IPL 2024: আসর জমিয়ে রাখাই রিঙ্কু সিংয়ের কাজ। মাঠে হোক বা ড্রেসিংরুম সতীর্থদের মাতিয়ে রাখেন। তাঁদের সঙ্গে খুনসুটি করেন। যে কারণে কেকেআরের (KKR) তারকা অনেকের খুব প্রিয়। সেই রিঙ্কুকে ২২ গজে চাপে ফেলা বোলার খুব একটা পাওয়া যায় না। কিন্তু মাঠের বাইরে তাঁকে একবার শায়েস্তা করেছিল একটা বাঁদর।

Rinku Singh: এত ছয় কী ভাবে মারেন? রিঙ্কুর মাসল পরীক্ষা করেছিল বাঁদর!
এত ছয় কী ভাবে মারেন? রিঙ্কুর মাসল পরীক্ষা করেছিল বাঁদর!Image Credit source: X
Follow Us:
| Updated on: Apr 28, 2024 | 5:39 PM

কলকাতা: রিঙ্কু সিং (Rinku Singh) মজার ছেলে সকলেই জানেন। আসর জমিয়ে রাখাই তাঁর কাজ। মাঠে হোক বা ড্রেসিংরুম সতীর্থদের মাতিয়ে রাখেন। তাঁদের সঙ্গে খুনসুটি করেন। যে কারণে কেকেআরের (KKR) তারকা অনেকের খুব প্রিয়। সেই রিঙ্কুকে ২২ গজে চাপে ফেলা বোলার খুব একটা পাওয়া যায় না। কিন্তু মাঠের বাইরে তাঁকে একবার শায়েস্তা করেছিল একটা বাঁদর। পেসাররাও শর্ট পিচ বলে এতটা চাপে ফেলতে পারেন না রিঙ্কু সিংকে। নাইটস ডাগআউট পডকাস্টে এ বার প্রকাশ্যে রিঙ্কুর অজানা এক গল্প।

এর আগে গত বছর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নেলসন ম্যান্ডেলার দেশে টি-২০ সিরিজ খেলতে গিয়েছিলেন রিঙ্কু সিং। সেখানে এক সাক্ষাৎকারে রিঙ্কু জানিয়েছিলেন, তিনি বজরংবলীর ভক্ত। তাঁকে বাঁদর কামড়েওছে। এ বার কেকেআরের পডকাস্টে রিঙ্কু জানিয়েছেন, তাঁকে এক বার নয় মোট ৬ বার একটি বাঁদর কামড়েছে।

রিঙ্কু সিংয়ের ডান হাত ভর্তি বেশ কয়েকটি ট্যাটু রয়েছে। নাইটস ডাগআউট পডকাস্টের সঞ্চালক রিঙ্কুকে প্রশ্ন করেন, ‘বাঁ হাতে কী রয়েছে।’ উত্তরে কেকেআরের ক্রিকেটার রিঙ্কু হেসে গড়িয়ে যেতে যেতে বলেন, ‘বাঁ হাতে কিছু নেই। বাঁদরের কামড়ের দাগ আছে। ছ’বার আমাকে একটাই বাঁদর কামড়েছে।’ রিঙ্কুর এই কথা শুনে সঞ্চালক ও কেকেআরের সহকারী কোচ অভিষেক নায়ার বিরাট হাসতে থাকেন। অভিষেক প্রথমে বলেন, ‘ওই বাঁদরটা নিশ্চয়ই রিঙ্কুকে ভালোবেসে ফেলেছিল।’ যা শুনে হাসতে হাসতে রিঙ্কুও একই কথা বলেন।

কেকেআরের সহকারী কোচ অভিষেক নায়ার এরপর বলেন, ‘এই হাত দিয়েই ও এত বড় বড় ছয় মারে। পুরো মাসল থাকলে, ওর মারা বল কোথায় যেত ভাবতে পারছো? ওই জন্যই হয়তো ঈশ্বর ঠিক করেছিল একটু মাসল বের করে নিই।’ রিঙ্কুর মাসল কম থাকার ফলেও তাঁর ব্যাটিংয়ের সময় কোনও প্রভাব পড়ে না।