Rinku Singh: চোট, ব্যাটে ঝড় তুলতে পারছেন না; মন খারাপ রিঙ্কু সিংয়ের

KKR, IPL 2024: ইডেন গার্ডেন্সে পর পর ২টি ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ফিল্ডিংয়েও নামেননি রিঙ্কু সিং। এরই মাঝে তিনি রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে হারার পর প্রেস কনফারেন্সে এসে জানিয়ে দেন, চোট নিয়ে খেলছেন। যে কারণে ২টো ম্যাচে ফিল্ডিংয়েও নামেননি রিঙ্কু সিং।

Rinku Singh: চোট, ব্যাটে ঝড় তুলতে পারছেন না; মন খারাপ রিঙ্কু সিংয়ের
চোট, ব্যাটে ঝড় তুলতে পারছেন না; মন খারাপ রিঙ্কু সিংয়েরImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 17, 2024 | 2:04 PM

কলকাতা: রিঙ্কু সিং (Rinku Singh) কেকেআরের (KKR) অন্যতম সেরা আকর্ষণ। কিন্তু এ বারের আইপিএলে (IPL) ৬টি ম্যাচে সেই অর্থে রিঙ্কু ধামাকা দেখার সুযোগ পাননি কেকেআরের অনুরাগীরা। ব্যাট হাতে যথাযথ সুযোগ পাচ্ছেন না তিনি। সেই নিয়ে আলিগড়ের রিঙ্কু সিং জানিয়েছেন, টিমের টপ অর্ডারের ব্যাটাররা এত ভালো পারফর্ম করছেন বলেই তিনি সুযোগ পাচ্ছেন না। ইডেন গার্ডেন্সে পর পর ২টি ম্যাচে কেকেআরের হয়ে ফিল্ডিংয়েও নামেননি রিঙ্কু সিং। এরই মাঝে তিনি রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে হারার পর প্রেস কনফারেন্সে এসে জানিয়ে দেন, চোট নিয়ে খেলছেন। যে কারণে ২টো ম্যাচে ফিল্ডিংয়েও নামেননি। একইসঙ্গে রিঙ্কুর গলায় অবশ্য আশার সুরও শোনা গিয়েছে।

জস বাটলারদের বিরুদ্ধে হারার পর প্রেস কনফারেন্সে রিঙ্কুকে গত মরসুমের ৫ বলে ৫ ছয় নিয়ে জিজ্ঞাসা করা হয়। রিঙ্কু বলেন, ‘সেটা আমার দিন ছিল। অনুভূতিটাও অসাধারণ ছিল। কিন্তু এই মরসুমে আমি সে ভাবে ব্যাটিং করার সুযোগই পাইনি। টপ অর্ডারের ব্যাটাররা অনবদ্য পারফর্ম করছে। নারিনকে এই ম্যাচে বিধ্বংসী ফর্মে দেখা গেল। আমি যতটুকু সুযোগ পাচ্ছি, তাতে দলের জন্য রান করার চেষ্টা করছি।’

রিঙ্কু সিং ফিনিশার তকমা যেমন পেয়েছেন, তেমনই তাঁর ফিল্ডিং নিয়েও চর্চা হয়। কিন্তু কেকেআরের হয়ে শেষ ২টি ম্যাচে রিঙ্কু সিং ফিল্ডিং না করায় তাঁর অনুরাগীদের মনে আশঙ্কা তৈরি হয়েছিল যে, হয়তো তিনি চোট পেয়েছেন। প্রেস কনফারেন্সে রিঙ্কু পরিষ্কার জানিয়ে দেন, অল্প চোট রয়েছে তাঁর। কিন্তু আগামী ম্যাচেই তিনি ফিল্ডিং করবেন। রিঙ্কু বলেন, ‘আমার অল্প চোট রয়েছে। যে কারণে আমি ফিল্ডিং করতে পারিনি। তবে আমি ২১ এপ্রিলের ম্যাচে ফিল্ডিং করব।’

কেকেআর তারকা রিঙ্কুর চোট নিশ্চিতভাবে অতটা গুরুতর নয়। তা না হলে তাঁকে ব্যাটিংয়ে দেখা যেত না। লখনউয়ের বিরুদ্ধে তাঁকে ব্যাটিং করতে হয়নি। কিন্তু ফিল্ডিংয়ে একটা সময় পর তাঁকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে নামতে দেখা গিয়েছিল। আর রাজস্থানের বিরুদ্ধে ৯ বলে অপরাজিত ২০ রান করেন রিঙ্কু। পয়েন্ট টেবলের দ্বিতীয় স্থানে থাকা কেকেআর রবিবার ইডেনে নামবে আরসিবির বিরুদ্ধে। এই ম্যাচ জিততে পারলে নাইটদের পয়েন্ট হবে ১০। আপাতত ৬ ম্যাচে ৪টি জয় ও ২টি হারের পর কলকাতা নাইট রাইডার্সের পয়েন্ট ৮। এবং নেট রান রেট +১.৩৯৯।