Rinku Singh: সেঞ্চুরিয়ন সুনীল নারিনের সিক্রেট ফাঁস করলেন নাইট তারকা রিঙ্কু সিং

Sunil Narine: ইডেনে রাজস্থানের বিরুদ্ধে ৫৬ বলে ১০৯ রান করেছিলেন সুনীল নারিন। তাঁর ইনিংস সাজানো ছিল ১৩টি চার ও ৬টি ছয় দিয়ে। পিঙ্ক আর্মির বিরুদ্ধে শুধু ব্যাটে নয়, বলেও অবদান রেখেছিলেন সুনীল নারিন। তিনি ৪ ওভার বল করে ২টি উইকেট নিয়েছিলেন। কিন্তু এই অনবদ্য পারফরম্যান্সের পরও দলকে জেতাতে পারেননি।

Rinku Singh: সেঞ্চুরিয়ন সুনীল নারিনের সিক্রেট ফাঁস করলেন নাইট তারকা রিঙ্কু সিং
সেঞ্চুরিয়ন সুনীল নারিনের সিক্রেট ফাঁস করলেন নাইট তারকা রিঙ্কু সিংImage Credit source: X
Follow Us:
| Updated on: Apr 17, 2024 | 1:32 PM

কলকাতা: গত কয়েকটা আইপিএল মরসুমে কেকেআরকে ওপেনিং স্লট নিয়ে বেশ ভুগতে হয়েছিল। এ বার গৌতম গম্ভীরের (Gautam Gambhir) জমানায় সেই যন্ত্রণা থেকে বেরিয়েছে কলকাতা নাইট রাইডার্স। আর সেটা সম্ভব হয়েছে নাইট মেন্টরের জন্যই। ইডেনে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে শেষ বলে হেরেছে কেকেআর। সুনীল নারিনের সেঞ্চুরির পাল্টা সেঞ্চুরি করেন জস বাটলার। ম্যাচের শেষে প্রেস কনফারেন্সে নাইট তারকা রিঙ্কু সিং (Rinku Singh) ফাঁস করেন কোন মন্ত্রে এ বারের আইপিএলে ওপেনিংয়ে সফল হচ্ছেন সুনীল নারিন (Sunil Narine)

গৌতম গম্ভীরের মগজাস্ত্রেই নাইটদের অন্যতম সেরা অস্ত্র সুনীল নারিন চলতি আইপিএল মরসুমে ওপেন করে সফল হচ্ছেন। জানিয়েছেন রিঙ্কু সিং। তিনি বলেন, ‘এ বার নারিন যেভাবে ব্যাটিং করছেন, সকলে তা দেখতে পাচ্ছে। প্রতিটি ম্যাচেই তিনি রান করছেন। ব্যাটিংয়ে ওপেন করছেন। আর এই আইডিয়াটা ছিল গৌতম গম্ভীরের।’

হঠাৎ ক্যারিবিয়ান সুপারস্টার সুনীল নারিন এই রকম বিধ্বংসী ছন্দে কী ভাবে এলেন? রিঙ্কু সিং এই প্রসঙ্গে বলেন, ‘নারিনের পরিশ্রমের ফল এটা। তিনি এইভাবে খেলার জন্য তেমন কিছুই পরিবর্তন করেননি। বরং নেটে কঠোর পরিশ্রম করে। তবে একটাই পরিবর্তন আমার নজরে এসেছে। তা হল, আগের থেকে বেশি ধৈর্য ধরে খেলছেন নারিন। আগে তিনি যে বল পেতেন, সেটাই খেলার চেষ্টা করতেন। এখন শট বাছাইয়ের দিকে তিনি নজর দিচ্ছেন।’

ইডেনে রাজস্থানের বিরুদ্ধে ৫৬ বলে ১০৯ রান করেছিলেন সুনীল নারিন। তাঁর ইনিংস সাজানো ছিল ১৩টি চার ও ৬টি ছয় দিয়ে। পিঙ্ক আর্মির বিরুদ্ধে শুধু ব্যাটে নয়, বলেও অবদান রেখেছিলেন সুনীল নারিন। তিনি ৪ ওভার বল করে ২টি উইকেট নিয়েছিলেন। কিন্তু এই অনবদ্য পারফরম্যান্সের পরও দলকে জেতাতে পারেননি।