Rohit Sharma: রোহিত গর্জনে কেঁপে উঠল মুম্বই বিমানবন্দর, রইল ভিডিয়ো

MI, IPL 2024: পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। কিন্তু আইপিএলের ১৭তম সংস্করণে মুম্বই ইন্ডিয়ান্সের শুরুটা ভালো হয়নি। নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে জোড়া ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে। এ বার ঘরের মাঠে সোমবার জয়ে ফেরার পালা।

Rohit Sharma: রোহিত গর্জনে কেঁপে উঠল মুম্বই বিমানবন্দর, রইল ভিডিয়ো
Rohit Sharma: সেরার সেরা রোহিত স্যার... প্রবল গর্জনে কেঁপে উঠল মুম্বই বিমানবন্দর Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Mar 29, 2024 | 4:13 PM

কলকাতা: দেখো ওহ আ গ্যায়া… MI টিম আসছে শহরে, তা জানতে পেরে রোহিত শর্মার (Rohit Sharma) ভক্তরা মুম্বই বিমানবন্দরে ভিড় জমিয়েছিলেন। হিটম্যান বিমানবন্দরে পা রাখতেই তাঁর ভক্তরা জোরে জোরে স্লোগান দিতে থাকেন। রোহিত… রোহিত… গর্জনে রীতিমতো কেঁপে ওঠে মুম্বই বিমানবন্দর। চোখে কালো সানগ্লাস, মাথায় টুপি, গায়ে টি-শার্ট ও জিন্সের সঙ্গে স্নিকার্স পরে মুম্বইয়ে পৌঁছান রোহিত শর্মা। হাসিমুখে পুলিশি নিরাপত্তার মাঝখান থেকে এয়ারপোর্ট থেকে বেরিয়ে যান রোহিত শর্মা। চলতি আইপিএলে (Rohit Sharma) জোড়া ম্যাচ হেরে মুম্বইয়ে এসেছে ৫ বারের আইপিএল জয়ী টিম মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। ঘরের মাঠে ২ পয়েন্ট তুলে নিতে মরিয়া রোহিতরা।

রোহিত শর্মা যতই আর মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন না থাকুক, MI এর অনেক ভক্তদের কাছে তিনিই এখনও টিমের অধিনায়ক। হিটম্যানকে মুম্বই বিমানবন্দরে দেখে তাঁর অনুরাগীরা বলতে থাকেন, ‘রোহিত স্যার হলেন সেরার সেরা।’ ভক্তদের ভিড় থেকে একজন আবার বলেন, ‘রো আমি তোমাকে ভালোবাসি।’ অনেকেই আবার রোহিতকে শুভেচ্ছাও জানান। নেটদুনিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হয়েছে।

১৭তম আইপিএলে পরপর দু’টি অ্যাওয়ে ম্যাচ খেলেছে মুম্বই ইন্ডিয়ান্স। তার মধ্যে একটিতেও জিততে পারেনি হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন মুম্বই। হার্দিক পান্ডিয়ার ক্যাপ্টেন্সি নিয়ে বিদ্রুপ করছেন অনেকেই। জোড়া হারের পর মুম্বইয়ের পয়েন্টের ঝুলি আপাতত শূন্য। ঘরের মাঠে সোমবার কি এই ছবি বদলাতে পারবে এমআই ব্রিগেড? সেই লক্ষ্য নিয়েই সোমবার রাতে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নামবে মুম্বই ইন্ডিয়ান্স।