IPL 2024: চিন্নাস্বামীতে অপেক্ষা করছে ৩ মিনি ব্যাটেল, দেখুন তো আপনার পছন্দের লড়াই কি রয়েছে?

Virat vs Gautam: ২০১৩ ও ২০১৬ সালে কেকেআর এবং আরসিবি ম্যাচে ঝামেলায় জড়িয়েছিলেন বিরাট-গৌতম। গত মরসুমেও তাঁরা আলাদা টিমে থাকলেও তাঁদের ঝামেলা হটকেকে পরিণত হয়েছিল। এ বারও কি তেমনই কিছু দেখা যাবে? বিরাটের সতীর্থ ডিকে এই প্রসঙ্গে কী বললেন?

IPL 2024: চিন্নাস্বামীতে অপেক্ষা করছে ৩ মিনি ব্যাটেল, দেখুন তো আপনার পছন্দের লড়াই কি রয়েছে?
চিন্নাস্বামীতে অপেক্ষা করছে ৩ মিনি ব্যাটেল, দেখুন তো আপনার পছন্দের লড়াই কি রয়েছে?Image Credit source: KKR
Follow Us:
| Updated on: Mar 29, 2024 | 3:57 PM

কলকাতা: অপেক্ষা আর মাত্র কয়েক ঘণ্টার। শুক্র-রাতে আইপিএলে ধামাকাদার ম্যাচ দেখার জন্য মুখিয়ে রয়েছেন ক্রিকেট প্রেমীরা। গত কয়েকদিন ধরে আরসিবি বনাম কেকেআর ম্যাচ নিয়ে জোর আলোচনা চলছিল। আজ, সন্ধেতে মুখোমুখি হবে এই দুই টিম। আরসিবির ঘরের মাঠে নামার জন্য তৈরি শ্রেয়স আইয়ারের নাইট বাহিনী। এই ম্যাচের আগে বার বার আলোচনা হচ্ছে একটা বিষয় নিয়ে। তা হল, আজ এম চিন্নাস্বামীতে দেখা যাবে বিরাট কোহলি (Virat Kohli) ও গৌতম গম্ভীরের (Gautam Gambhir) দ্বৈরথ। গত বারের আইপিএলে লখনউ সুপার জায়ান্টসের মেন্টর ছিলেন গৌতম। এ বার তিনি নাইট শিবিরে ফিরেছেন মেন্টর হয়ে। ২০১৩ ও ২০১৬ সালে কেকেআর এবং আরসিবি ম্যাচে ঝামেলায় জড়িয়েছিলেন বিরাট-গৌতম। গত মরসুমেও তাঁরা আলাদা টিমে থাকলেও তাঁদের ঝামেলা হটকেকে পরিণত হয়েছিল। এ বারও কি তেমনই কিছু দেখা যাবে? বিরাটের সতীর্থ ডিকে এই প্রসঙ্গে কী বললেন? বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

আরসিবির কেকেআর ম্যাচ প্রিভিউতে বিরাট কোহলির সতীর্থ দীনেশ কার্তিকের কাছে প্রশ্ন করা হয় এই ম্যাচে কোন বিশেষ দ্বৈরথের দিকে নজর থাকবে। উত্তরে ডিকে প্রথমেই হাসতে হাসতে বলেন, ‘বিরাট কোহলি বনাম গৌতম গম্ভীর।’ তাঁর এই কথা থেকেই পরিষ্কার আরসিবির শিবিরেও বিরাট-গৌতম লড়াই নিয়ে আলোচনা চলছে। এরপর কার্তিক বলেন, ‘মিচেল স্টার্ক বনাম গ্লেন ম্যাক্সওয়েল খুব আকর্ষণীয় হতে চলেছে। এবং আমার মতে আমার বিরুদ্ধে বরুণ চক্রবর্তীর লড়াই আকর্ষণীয় হতে চলেছে।’

বেঙ্গালুরুর ঘরের মাঠে আরসিবির ভক্তদের ভিড় যে বেশি থাকবে তা বলার অপেক্ষা রাখে না। এই ম্যাচে ব্যাট হাতে গৌতম গম্ভীর মাঠে নামবেন না। সেটা সকলেই জানেন। কিন্তু তারপরও সবার নজর থাকবে গৌতম গম্ভীরের দিকে। কারণ একাধিক ক্রিকেট প্রেমীরা বিরাট-গৌতম লড়াই দেখার অপেক্ষায় রয়েছেন।