IPL 2021: নাইটদের বিরুদ্ধে ফিরছেন হিটম্যান

কোচ মাহেলা বলেন, 'রোহিত ভালোই ব্যাটিং করছিল। ঠিকঠাক দৌড়াচ্ছিলও। তবে ওর আর কয়েকদিন বিশ্রামের দরকার। ইংল্যান্ড থেকে কয়েকদিন আগেই ফিরে এসেছে। পুরোপুরি ফিট হতে কিছুটা সময় তো লাগবেই। পরের ম্যাচেই ও মাঠে নামবে।'

IPL 2021: নাইটদের বিরুদ্ধে ফিরছেন হিটম্যান
রোহিত শর্মা। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2021 | 5:54 PM

দুবাই: আইপিএল ১৪-র দ্বিতীয় পর্বের শুরুতে মাঠে নামেননি রোহিত শর্মা (Rohit Sharma)। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) কাছে হেরেও যায় মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। প্রথম ম্যাচে মাঠে না নামলেও বৃহস্পতিবার খেলবেন হিটম্যান। জানিয়ে দিলেন মুম্বই ইন্ডিয়ান্সের কোচ মাহেলা জয়বর্ধনে (Mahela Jayawerdene)।

বৃহস্পতিবার আইপিএলে মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স-মুম্বই ইন্ডিয়ান্স (KKR vs Mumbai Indians)। সেই ম্যাচে খেলবেন রোহিত শর্মা (Rohit Sharma)। কোচ মাহেলা বলেন, ‘রোহিত ভালোই ব্যাটিং করছিল। ঠিকঠাক দৌড়াচ্ছিলও। তবে ওর আর কয়েকদিন বিশ্রামের দরকার। ইংল্যান্ড থেকে কয়েকদিন আগেই ফিরে এসেছে। পুরোপুরি ফিট হতে কিছুটা সময় তো লাগবেই। পরের ম্যাচেই ও মাঠে নামবে।’ কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে বরাবরই ট্র্যাক রেকর্ড ভালো হিটম্যানের। টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup) প্রস্তুতি হিসেবেই আইপিএলকে দেখছেন রোহিত শর্মা। আরব আমিরশাহির পরিবেশে মানিয়ে নেওয়ার পাশাপাশি মরুশহরের উইকেটে খেলার অভিজ্ঞতাকে বিশ্বকাপে কাজে লাগাতে চান রোহিত শর্মা।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচে খেলেননি হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। কেকেআরের (KKR) বিরুদ্ধে কি তাঁকে পাওয়া যাবে? কোচ জয়বর্ধনে বলেন, ‘হার্দিকের অল্প চোট আছে। তাই ওকে বিশ্রামের কিছুটা সময় দেওয়া হয়েছে। যদিও সেই চোট গুরুতর নয়।’

রোহিত-হার্দিকের না থাকাটা ছাপ ফেলে মুম্বইয়ের প্রথম ম্যাচে। প্রথমে মনে হচ্ছিল মুম্বই জয় দিয়ে শুরু করবে। কিন্তু তা হয়নি। পাওয়ার প্লে-তে চেন্নাই চার উইকেট হারিয়েছিল। মুম্বই তাদের থেকে একটি কম উইকেট হারায়। রোহিত শর্মার অনুপস্থিতিতে কুইন্টন ডি ককের সঙ্গে ওপেনিংয়ে নামেন আনমোলপ্রীত সিং। অভিষেক ম্যাচে ১৪ বলে মাত্র ১৬ রান করলেও তাতে ছিল ২টি চার ও ১টি ছয়। কিন্তু ধোনির অন্যতম সেরা অস্ত্র দীপক চাহারের নাকল বল ঠাহর করতে না পেরে প্যাভিলিয়নে ফেরেন তিনি। সূর্যকুমার যাদব ও ঈশান কিষাণ, পোলার্ডরাও ব্যর্থ হন মুম্বইকে ম্যাচ জেতাতে। একা লড়াই চালান সৌরভ তিওয়ারি। নিজে হাফসেঞ্চুরিও করেন। কিন্তু মরুশহরে আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচেই মুম্বইকে হারিয়ে বাজিমাত করে সিএসকে।

আরও পড়ুন: IPL 2021: আফগানিস্তানে আইপিএল সম্প্রচার বন্ধ করল তালিবানরা