Rohit Sharma: মা তো এমনই হয়… বিশ্বজয়ী ক্যাপ্টেন তো কী! চুমুতে ভরিয়ে দিলেন রোহিত শর্মাকে

Watch Video: রোহিত শর্মার মতো ছেলে যাঁর, তাঁর গর্বে বুক চওড়া হবেই। ছেলে বিশ্বজয় করে দেশে ফিরতেই যে কারণে পূর্ণিমা আবেগী হয়ে পড়েছেন। বিশ্বজয়ী ক্যাপ্টেন তো কী! চুমুতে ছেলেকে ভরিয়ে দিয়েছেন রত্নগর্ভা পূর্ণিমা।

Rohit Sharma: মা তো এমনই হয়... বিশ্বজয়ী ক্যাপ্টেন তো কী! চুমুতে ভরিয়ে দিলেন রোহিত শর্মাকে
Rohit Sharma: মা তো এমনই হয়... বিশ্বজয়ী ক্যাপ্টেন তো কী! চুমুতে ভরিয়ে দিলেন রোহিত শর্মাকেImage Credit source: X
Follow Us:
| Updated on: Jul 05, 2024 | 6:16 PM

কলকাতা: দেশবাসী ভারতের বিশ্বজয়ের আনন্দে বিরাট খুশি। ক্যাপ্টেন রোহিত শর্মার (Rohit Sharma) জয়জয়কার করছেন সকলে। এমন সময় সবচেয়ে খুশি রত্নগর্ভা পূর্ণিমা শর্মা (Prunima Sharma)। তাঁর সঙ্গে আলাদা করে পরিচয় করিয়ে দেওয়ার প্রয়োজন পড়ে না। রোহিত শর্মার মতো ছেলে যাঁর, তাঁর গর্বে বুক চওড়া হবেই। ছেলে বিশ্বজয় করে দেশে ফিরতেই যে কারণে পূর্ণিমা আবেগী হয়ে পড়েছেন। বিশ্বজয়ী ক্যাপ্টেন তো কী! চুমুতে ছেলেকে ভরিয়ে দিয়েছেন রত্নগর্ভা পূর্ণিমা।

অসুস্থ শরীর নিয়ে ওয়াংখেড়েতে বৃহস্পতিবার পৌঁছে গিয়েছিলেন পূর্ণিমা শর্মা। তিনি জানান, তাঁর শরীর ভালো ছিল না। চিকিৎসকের কাছে যাওয়ার কথা ছিল। কিন্তু বিশ্বজয়ীদের জন্য হুডখোলা বাসে ভিকট্রি প্যারেড, সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল বলে পূর্ণিমার মন মানেনি। চিকিৎসকের কাছে না গিয়ে তাই তিনি যান ওয়াংখেড়েতে। এমন দিন চাক্ষুষ করার সুযোগ মিস করতে চাননি পূর্ণিমা।

এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রোহিত শর্মার এক ভিডিয়ো। জসপ্রীত বুমরার স্ত্রী সঞ্জনা গণেশনও ওই ভিডিয়ো নিজের X এ শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, রোহিতকে চুমুতে ভরিয়ে দিচ্ছেন তাঁর মা। নেটিজ়েনরা ওই ভিডিয়োর কমেন্টে লিখছেন, ‘মা তো এমনই হয়।’ কেউ আবার লিখেছেন, ‘মায়ের ভালোবাসা পাওয়া মানে, তা জীবনের সেরা মুহূর্ত।’

এর আগে টিম ইন্ডিয়া বিশ্বকাপ জেতার পর রোহিত শর্মার মা একটি ইন্সটাগ্রাম পোস্ট করেছিলেন। যেখানে রোহিত, বিরাট ও সামাইরার ছবি ছিল। রোহিতের কাঁধে ছিল তাঁর মেয়ে সামাইরা। পূর্ণিমা ওই ছবিতে লিখেছিলেন, ‘মেয়ে রয়েছে ওর পিঠে। দেশ রয়েছে ওর কাঁধে। আর ভাই রয়েছে ওর পাশে।’ তাঁর সেই পোস্ট ভাইরাল হয়েছিল।