ধোনির বর্তমান প্রেম কে, জন্মদিনের আগে ফাঁস করলেন সাক্ষী

সাক্ষী জানান, "এখন আমাদের বেডরুমেও ঢুকে গিয়েছে পাবজি। না, আমি তাতে বিরক্ত নই।মাঝে মধ্যে মনে হয় মাহি বোধ হয় আমার সঙ্গে কথা বলছে। তাকিয়ে দেখি, না। ও হেডফোন লাগিয়ে আরও যাঁরা এই গেম খেলছে, তাদের সঙ্গে কথা বলতে ব্যস্ত।ঘুমনোর সময়ও এখন পাবজি নিয়ে কথা বলে।"

ধোনির বর্তমান প্রেম কে, জন্মদিনের আগে ফাঁস করলেন সাক্ষী
ভারতীয় দলে থাকার সময়ও সতীর্থদের সঙ্গে অনলাইন গেমে মজে থাকতেন ধোনি (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2021 | 9:31 AM

রাঁচিঃ অবসর নিয়েছেন প্রায় ১ বছর হতে চলল। ক্রিকেটের মূল আঙিনা থেকে অনেক দূরে। তবুও ভারতীয় ক্রিকেটের খবরে থাকেন তিনি। মহেন্দ্র সিংহ ধোনি(MAHENDRA SINGH DHONI)। বুধবার জন্মদিন। ৪০ বছর পূরণ করছেন মাহি। তার আগে এখন কোন প্রেমে আচ্ছন্ন প্রাক্তন ভারত অধিনায়ক(FORMER INDIA CAPTAIN), তা ফাঁস করলেন তাঁর স্ত্রী সাক্ষী সিংহ ধোনি(SAKSHI SINGH DHONI)। করোনার (COVID19)জেরে লকডাউন। আর সেইসময়ে মোবাইলে পাবজি (বর্তমানে বিজিএমআই) (PUBG) ও কল অফ ডিউটি-এই দুটি গেমে ব্যস্ত ছিলেন মাহি। সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন সাক্ষী।

গত বছর ১৫ই আগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন মহেন্দ্র সিংহ ধোনি।এখন মন শুধুই আইপিএলে। করোনারে জেরে মাঝপথে বন্ধ হয়ে গিয়েছে আইপিএল। আবার সেপ্টেম্বর মাস থেকে শুরু হবে আইপিএলের বাকি ম্যাচ। এবার মরুশহরে। তার আগে কিভাবে নিজেকে তৈরি করছেন চেন্নাই সুপারকিংসের অধিনায়ক? স্ত্রী সাক্ষী সিং ধোনি জানালেন, “মাহির মস্তিষ্ক সারাক্ষণ কিছু না কিছু ভাবছে। কখনও বিশ্রাম দেয়না। এখন ও ‘কল অফ ডিউটি ‘ বা পাবজি (এখন বিজিএমআই)-র মত অনলাইন গেমে সারাক্ষণ ব্যস্ত থাকে। আমার মনে হয় মনকে অন্যদিকে ঘোরাতে সারাক্ষণ গেমে ডুবে থাকে সে। যেটা ভাল।”

ধোনির পাবজি প্রেম এখন কোন পর্যায়ে? স্ত্রী সাক্ষীর দাবি, পাবজি এখন তাঁদের বেডরুমে অবধি পৌঁছে গিয়েছে। সাক্ষী জানান, “এখন আমাদের বেডরুমেও ঢুকে গিয়েছে পাবজি। না, আমি তাতে বিরক্ত নই।মাঝে মধ্যে মনে হয় মাহি বোধ হয় আমার সঙ্গে কথা বলছে। তাকিয়ে দেখি, না। ও হেডফোন লাগিয়ে আরও যাঁরা এই গেম খেলছে, তাদের সঙ্গে কথা বলতে ব্যস্ত।ঘুমনোর সময়ও এখন পাবজি নিয়ে কথা বলে।”

চলতি মাসের ৪ তারিখ নিজেদের বিয়ের ১১ বছর পূর্ণ করেছেন ধোনি ও সাক্ষী। আর কাল মাহির ৪০তম জন্মদিন। এর মাঝেই সাক্ষী প্রকাশ্যে আনলেন ধোনির পাবজি প্রেমের কথা।