Shikhar Dhawan: জোরাবর হয়তো জানবে… অবসরের দিন ছেলেকে নিয়ে আবেগী শিখর ধাওয়ান

শিখর ধাওয়ান ও আয়েশা মুখোপাধ্যায়ের ছেলে জোরাবর অস্ট্রেলিয়ায় থাকে। গত বছর শিখরের সঙ্গে আয়েশার বিচ্ছেদ হয়েছে। দীর্ঘদিন ছেলেকে না দেখতে পারায় শিখরের মন ভারাক্রান্ত।

Shikhar Dhawan: জোরাবর হয়তো জানবে... অবসরের দিন ছেলেকে নিয়ে আবেগী শিখর ধাওয়ান
জোরাবর হয়তো জানবে... অবসরের দিন ছেলেকে নিয়ে আবেগী শিখর ধাওয়ান
Follow Us:
| Updated on: Aug 24, 2024 | 6:32 PM

কলকাতা: জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। আজ, ২৪ অগস্ট আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেটকে অবসর জানিয়েছেন ভারতীয় ক্রিকেটের (Indian Cricket) গব্বর। অবসরের দিন ছেলেকে নিয়ে আবেগে ভেসেছেন শিখর। জোরাবর ধাওয়ান তাঁর ছেলে। কিন্তু আয়েশা মুখোপাধ্যায়ের সঙ্গে শিখরের ডিভোর্স হওয়ার পর তাঁদের ছেলে জোরাবর মায়ের কাছেই থাকে। দীর্ঘদিন ছেলেকে কাছে না দেখার কষ্টের কথা মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শিখর। এ বার অবসরের দিন ছেলের কথা মনে করে গব্বর বললেন, ‘আমি আশা করছি জোরাবর আমার অবসর নিয়ে জানতে পারবে।’

শিখর ও আয়েশার ছেলে জোরাবর অস্ট্রেলিয়ায় থাকে। গত বছর শিখরের সঙ্গে আয়েশার বিচ্ছেদ হয়েছে। দীর্ঘদিন ছেলেকে না দেখতে পারায় শিখরের মন ভারাক্রান্ত। ক্রিকেটকে বিদায় জানানোর দিন হিন্দুস্থান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে শিখর ধাওয়ান বলেন, ‘জোরাবরের এখন ১১ বছর বয়স। আমি আশা করি ও আমার ক্রিকেট সফর নিয়ে জানবে এবং আমার অবসরের কথাও জানতে পারবে।’

সেখানেই থেমে থাকেননি ভারতের সদ্য প্রাক্তন ক্রিকেটার শিখর ধাওয়ান। তিনি আরও বলেন, ‘আমি চাই জোরাবর একজন ক্রিকেটার হিসেবে আমাকে মনে করার আগে একজন ভালো মনের মানুষ মনে করুক।’ ছেলেকে ভীষণ ভালোবাসেন শিখর। তাঁর এই কথায় ফের একবার তা প্রমাণিত হল।

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, আন্তর্জাতিক ক্রিকেটে ২০১০ সালে অভিষেক হয় শিখর ধাওয়ানের। তিনি ৩৪টি টেস্টে ২৩১৫ রান করেন। সর্বাধিক ১৯০। রয়েছে ৭টি শতরান। ভারতের হয়ে যথাক্রমে ১৬৭টি ওডিআই ও ৬৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন শিখর ধাওয়ান। তাতে যথাক্রমে করেছেন ৬৭৯৩ ও ১৭৫৯ রান।