Shikhar Dhawan: ‘তুমি সবসময় আমার সঙ্গে…’, ছেলেকে নিয়ে আবেগপ্রবণ শিখর ধাওয়ান

Punjab Kings vs Mumbai Indians: পঞ্জাব কিংসের হয়ে গত ম্যাচে খেলতে পারেননি শিখর ধাওয়ান। তাঁর সামান্য চোট রয়েছে বলা হয়েছিল। ধাওয়ানের অনুপস্থিতিতে নেতৃত্ব দিয়েছিলেন স্যাম কারান। শেষ অবধি লড়াই করেও হার। ধাওয়ানের চোট অবশ্য খুব সামান্য নয়। পঞ্জাব কিংস সূত্রে খবর, আরও এক-দু ম্যাচেও ধাওয়ানকে পাওয়া অনিশ্চিত। এর মধ্যে সোশ্যাল মিডিয়ায় মানসিক চোটের যেন আরও একটা মুহূ্র্ত ভাগ করে নিলেন শিখর ধাওয়ান।

Shikhar Dhawan: 'তুমি সবসময় আমার সঙ্গে...', ছেলেকে নিয়ে আবেগপ্রবণ শিখর ধাওয়ান
Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 17, 2024 | 7:35 PM

কোনও কিছুই যেন ঠিক যাচ্ছে না পঞ্জাব কিংসের। মানসিক এবং শারীরিক অস্বস্তিতে ভুগছেন অধিনায়ক শিখর ধাওয়ানও। মানসিক অশান্তি তাঁর দীর্ঘদিনের। প্রাক্তন স্ত্রী থাকেন অস্ট্রেলিয়ায়। ছেলে জোরাবরও সেখানেই। ছেলের সঙ্গে কথা বলারও সুযোগ হয় না। বাবার কাছে এর চেয়ে কষ্টের আর কী হতে পারে। বারবার নানা সোশ্যাল মিডিয়া পোস্টে তা প্রকাশ পেয়েছে। মনের কথা বলার জায়গা হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়াই।

পঞ্জাব কিংসের হয়ে গত ম্যাচে খেলতে পারেননি শিখর ধাওয়ান। তাঁর সামান্য চোট রয়েছে বলা হয়েছিল। ধাওয়ানের অনুপস্থিতিতে নেতৃত্ব দিয়েছিলেন স্যাম কারান। শেষ অবধি লড়াই করেও হার। ধাওয়ানের চোট অবশ্য খুব সামান্য নয়। পঞ্জাব কিংস সূত্রে খবর, আরও এক-দু ম্যাচেও ধাওয়ানকে পাওয়া অনিশ্চিত। এর মধ্যে সোশ্যাল মিডিয়ায় মানসিক চোটের যেন আরও একটা মুহূ্র্ত ভাগ করে নিলেন শিখর ধাওয়ান।

ছেলেকে দেখতে পাচ্ছেন না, কথা বলার সুযোগ নেই। তাঁর উপস্থিতি অনুভব করছেন ধাওয়ান। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। পরনে পঞ্জাব কিংস টিমের জার্সি। তেমনই হাতেও একটা জার্সি। সেটায় লেখা ধাওয়ানের পুত্রসন্তান জোরাবরের নাম। জার্সির নম্বর এক। পোস্টে ধাওয়ান লিখেছেন, ‘তুমি সবসময় আমার সঙ্গে রয়েছো। আমার ছেলে।’

গত ডিসেম্বরে ছেলের জন্মদিনে ধাওয়ান পোস্ট করেছিলেন, ‘এক বছর হয়ে গেল, সামনাসামনি দেখা হয়নি। আর তিনমাস হল সবরকম ভাবেই দেখা, কথা বলা বন্ধ। তাই একই ছবি পোস্ট করে তোমার জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি। তোমার সঙ্গে সরাসরি কথা বলতে পারি না, তবে টেলিপ্যাথিতে বলি।’