MS Dhoni: ধোনি পঁচিশের IPL-এ খেলবেন? এক বাক্যে উত্তর দিলেন সুরেশ রায়না

গত বছরের আইপিএল থেকে বার বার আলোচনা হয়েছে মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে। অনেকেই ভেবেছিলেন ২০২৩ সালের আইপিএল খেলে অবসর নেবেন মাহি। কিন্তু ধোনি তেমনটা করেননি। বরং এ বারের আইপিএলে নিজের ভূমিকা বদলেছেন। আর তিনি চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন নেই। কিন্তু হলুদ জার্সিতে ঠিক প্রতি ম্যাচেই ধোনি মাঠে নামছেন। এরই মাঝে প্রশ্ন উঠতে শুরু করেছে ধোনির আইপিএল ভবিষ্যৎ নিয়ে।

MS Dhoni: ধোনি পঁচিশের IPL-এ খেলবেন? এক বাক্যে উত্তর দিলেন সুরেশ রায়না
ধোনি পঁচিশের IPL-এ খেলবেন? এক বাক্যে উত্তর দিলেন সুরেশ রায়নাImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 17, 2024 | 5:42 PM

কলকাতা: ধুমধাম করে এগিয়ে চলেছে ১৭তম আইপিএল। আর টুর্নামেন্টের মাঝে বরাবরের মতো লাইমলাইটে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। ২০০৮ সাল থেকে মহেন্দ্র সিং ধোনি আইপিএলের (IPL) সঙ্গে যুক্ত। ২৫৬টা আইপিএল ম্যাচে খেলেছেন। গত বছরের আইপিএল থেকে বার বার আলোচনা হয়েছে মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে। অনেকেই ভেবেছিলেন ২০২৩ সালের আইপিএল খেলে অবসর নেবেন মাহি। কিন্তু ধোনি তেমনটা করেননি। বরং এ বারের আইপিএলে নিজের ভূমিকা বদলেছেন। আর তিনি চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন নেই। কিন্তু হলুদ জার্সিতে ঠিক প্রতি ম্যাচেই ধোনি মাঠে নামছেন। এরই মাঝে প্রশ্ন উঠতে শুরু করেছে ধোনির আইপিএল ভবিষ্যৎ নিয়ে। এই প্রসঙ্গে তাঁর খুব কাছের বন্ধু সুরেশ রায়না যা বলেছেন, তা সিএসকে অনুরাগীদের মুখে হাসি ফোটাবে।

আইপিএল চলাকালীন জিও সিনেমায় টুর্নামেন্টের এক অনুষ্ঠানে সঞ্চালক ভারতের প্রাক্তন ক্রিকেটার আরপি সিংকে প্রশ্ন করেন, যে ১১টা আইপিএল ফাইনাল খেলেছে তাঁকে নিয়ে একটা প্রশ্ন রয়েছে। তিনি জানান, পার্থিব প্যাটেল বলেছেন, এটাই হয়তো ধোনির শেষ আইপিএল। এরপরই ওই সঞ্চালকের প্রশ্নের জবাবে আরপি সিং বলেন, ‘আমার মনে তো হচ্ছে না।’ এরপর সঞ্চালক বলেন, ‘আপনার তো ধোনির সঙ্গে প্রায় দেখা হয়, কথা হয়। এই ব্যাপারে কী বলবেন?’ আরপি উত্তর দেন, ‘ওর সঙ্গে আমার কথা হয় ঠিকই। কিন্তু এই বিষয়ে ওর সঙ্গে আমি কথা বলিনি।’

এরপর আরপি সিং তাঁর পাশে বসে থাকা সুরেশ রায়নাকে প্রশ্ন করেন মহেন্দ্র সিং ২০২৫ সালের আইপিএলে খেলবেন কিনা। একবাক্যে রায়না ওই প্রশ্নের উত্তর দেন। তিনি বলেন, ‘খেলেঙ্গে’ অর্থাৎ ধোনি খেলবেন। এ কথাই বলতে চেয়েছেন সুরেশ রায়না। স্বাভাবিকভাবেই এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেইসঙ্গে ধোনির অনুরাগীদের মুখে হাসিও ফুটেছে।

এ বারের আইপিএলে মহেন্দ্র সিং ধোনির ক্যামিও অনুরাগীরা বেশ উপভোগ করছেন। উইকেটের পিছনে ধোনিকে সব ম্যাচে দেখা গেলেও এ বারের আইপিএলে শুরুর ২টি ম্যাচে তাঁকে ব্যাট হাতে দেখা যায়নি। এরপর বাকি ৪ ম্যাচে ধোনির ব্যাটিং মুগ্ধ হয়ে দেখেছেন তাঁর অনুরাগীরা।