Mayank Yadav: ভিডিয়ো: চেন্নাই এক্সপ্রেসকে থামানোর প্রস্তুতিতে রাজধানী এক্সপ্রেস মায়াঙ্ক যাদব

LSG, IPL 2024: জোড়া ম্যাচ হারার পর আবার ঘুরে দাঁড়িয়েছে ঋতুরাজ গায়কোয়াড়ের টিম। যে টিমে মহেন্দ্র সিং ধোনি খেলেন, সেখানে যে তিনিই আকর্ষণের কেন্দ্রে থাকবেন তা নিয়ে কোনও সন্দেহ নেই। শুক্রবার সিএসকের (CSK) পরবর্তী ম্যাচ। এ বার মহেন্দ্র সিং ধোনির টিমের বিরুদ্ধে গতির ঝড় তোলার অপেক্ষায় রাজধানী এক্সপ্রেস।

Mayank Yadav: ভিডিয়ো: চেন্নাই এক্সপ্রেসকে থামানোর প্রস্তুতিতে রাজধানী এক্সপ্রেস মায়াঙ্ক যাদব
Mayank Yadav: ভিডিয়ো: চেন্নাই এক্সপ্রেসকে থামানোর প্রস্তুতিতে রাজধানী এক্সপ্রেস মায়াঙ্ক যাদবImage Credit source: X
Follow Us:
| Updated on: Apr 17, 2024 | 6:34 PM

কলকাতা: চেন্নাই এক্সপ্রেসকে আটকানো কঠিন। এ বারের আইপিএলে (IPL) এখনও অবধি ৬টি ম্যাচ খেলে ৪টিতে জিতেছে ইয়েলোব্রিগেড। হার দু’টি। জোড়া ম্যাচ হারার পর আবার ঘুরে দাঁড়িয়েছে ঋতুরাজ গায়কোয়াড়ের টিম। যে টিমে মহেন্দ্র সিং ধোনি খেলেন, সেখানে যে তিনিই আকর্ষণের কেন্দ্রে থাকবেন তা নিয়ে কোনও সন্দেহ নেই। শুক্রবার সিএসকের (CSK) পরবর্তী ম্যাচ। এ বার মহেন্দ্র সিং ধোনির টিমের বিরুদ্ধে গতির ঝড় তোলার অপেক্ষায় রাজধানী এক্সপ্রেস। চোট সারিয়ে লখনউ সুপার জায়ান্টসের নেটে ফিরেছেন দিল্লির ছেলে মায়াঙ্ক যাদব (Mayank Yadav)।

এ বারের আইপিএলে দিল্লির এই বছর ২১ এর বোলারকে নিয়ে জোর চর্চা চলছে। মায়াঙ্ক যাদবের এই মরসুমেই আইপিএল অভিষেক হয়েছে। তিনি এখনও অবধি লখনউ সুপার জায়ান্টসের হয়ে ৩টি আইপিএল ম্যাচে খেলেছেন। লখনউয়ের হয়ে শেষ ২টো ম্যাচে খেলেননি এ বারের আইপিএলের নয়া সেনসেশন। পঞ্জাব কিংস ও আরসিবির বিরুদ্ধে ৩টি উইকেট নিয়েছিলেন মায়াঙ্ক। তারপর গুজরাট টাইটান্সের বিরুদ্ধে মাত্র ১ ওভার বোলিং করার পর মাঠ ছেড়েছিলেন। তলপেটে ব্যাথার কারণে নিজের পুরো ওভারের কোটা পূরণ করেননি। স্বাভাবিকভাবেই তারপর থেকে লখনউয়ের এই পেসারের চোট নিয়ে আলোচনা চলছিল। এ বার লখনউয়ের নেটে ফিরলেন মায়াঙ্ক।

লখনউ সুপার জায়ান্টসের সোশ্যাল মিডিয়া সাইট X এ মায়াঙ্ক যাদবের একটি ২৭ সেকেন্ডের ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘ফির সে উড় চলা।’ অর্থাৎ, আবার উড়ছে…। ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, বোলিং অনুশীলন করছেন তরুণ পেসার। সামনে থেকে তা খুঁটিয়ে দেখছেন লখনউয়ের কোচ জাস্টিন ল্যাঙ্গার। এই ভিডিয়ো ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

এ বার দেখার শিবম দুবে, রাচিন রবীন্দ্র, মহেন্দ্র সিং ধোনিদের বিরুদ্ধে শুক্রবার মায়াঙ্ক ফেরেন কিনা। আর একইসঙ্গে লখনউ জয়ে ফেরে কিনা। এরইমাঝে শোনা গিয়েছে, আগামী জুনে হতে চলা টি-২০ বিশ্বকাপের জন্য মায়াঙ্ক যাদবকে নিয়ে ভাবনা চিন্তা করছে জাতীয় নির্বাচন কমিটি। গতির ঝড় তোলার পেসার যদি ভারতের বিশ্বকাপ টিমে থাকে তা হলে স্বাভাবিকভাবে প্রতিপক্ষদের উপর চাপ সৃষ্টি হতে পারে।