T20 World Cup: শ্রেয়সকে ১৫ জনের দলে আনার ভাবনা শুরু নির্বাচকদের

আইপিএলে একেবারেই ফর্মের ধারেকাছে নেই মুম্বই ইন্ডিয়ান্সের হার্দিক পান্ডিয়া, ইশান কিষাণ, সূর্যকুমার যাদব। যা দেখার পর নতুন চিন্তা শুরু হয়েছে বোর্ডের। ১০ সেপ্টেম্বরের মধ্যে দল ঘোষণা করতে হওয়ায় আগেভাগেই দল বেছে নিতে হয় নির্বাচক কমিটিকে। কিন্তু আইপিএলের দ্বিতীয় পর্যায় শুরু হওয়ার পরই নির্বাচক কমিটিকে ভুল প্রমাণ করেন শ্রেয়স আইয়ার। তাঁকে ১৫ জনের দলে না রাখাটা যে কত বড় ভুল তা দেখিয়ে চলেছেন তিনি।

T20 World Cup: শ্রেয়সকে ১৫ জনের দলে আনার ভাবনা শুরু নির্বাচকদের
শ্রেয়স আইয়ার। ছবি: টুইটার

মুম্বই: স্ট্যান্ড বাই (Stand By) থেকে মূল দলে? হতেই পারে। হলে অবাক হওয়ারও কিছু থাকবে না। শ্রেয়স আইয়ারকে (Shreyas Iyer) নিয়ে নতুন ভাবনা শুরু বোর্ড, নির্বাচক কমিটির। বিশ্বকাপের (T20 World Cup) স্ট্যান্ড বাই দলে রাখা হয়েছে শ্রেয়স আইয়ারকে। চোট সারিয়ে আইপিএল ফিরেই দুরন্ত ছন্দে দিল্লি ক্যাপিটালসের প্রাক্তন অধিনায়ক। শ্রেয়সের ব্যাটিংয়ে মুগ্ধ নির্বাচকরাও।

আইপিএলে একেবারেই ফর্মের ধারেকাছে নেই মুম্বই ইন্ডিয়ান্সের হার্দিক পান্ডিয়া, ইশান কিষাণ, সূর্যকুমার যাদব। যা দেখার পর নতুন চিন্তা শুরু হয়েছে বোর্ডের। ১০ সেপ্টেম্বরের মধ্যে দল ঘোষণা করতে হওয়ায় আগেভাগেই দল বেছে নিতে হয় নির্বাচক কমিটিকে। কিন্তু আইপিএলের দ্বিতীয় পর্যায় শুরু হওয়ার পরই নির্বাচক কমিটিকে ভুল প্রমাণ করেন শ্রেয়স আইয়ার। তাঁকে ১৫ জনের দলে না রাখাটা যে কত বড় ভুল তা দেখিয়ে চলেছেন তিনি। বোর্ডের ভাবনায় তাই শ্রেয়স আইয়ারকে ১৫ জনের দলে ঢোকানো হতে পারে। সেক্ষেত্রে মূল দল থেকে স্ট্যান্ড বাইয়ে যেতে পারেন কোনও এক ক্রিকেটার।

সেই তালিকায় এগিয়ে ইশান কিষাণ। দ্বিতীয় উইকেটকিপার হিসেবে দলে থাকলেও তাঁকে ১৫ জনের বাইরে রাখতে পারে নির্বাচক কমিটি। কারণ লোকেশ রাহুল উইকেটকিপিংও করতে পারেন। বিশ্বকাপের দলে ঠাঁই পাওয়া সূর্যকুমার যাদব, রাহুল চাহারের ফর্ম নিয়েও উদ্বিগ্ন নির্বাচক কমিটি। মুম্বই ইন্ডিয়ান্সের অধিকাংশ ক্রিকেটারই ফর্মের ধারে কাছে নেই। দিন যত এগোচ্ছে, হার্দিক পান্ডিয়ার খারাপ ফর্ম ততই চিন্তা বাড়াচ্ছে।

বোর্ডের এক কর্তা বলেন, ‘মুম্বইয়ের অধিকাংশ ক্রিকেটারের আইপিএলে ফর্মে না থাকা আমাদের ভাবাচ্ছে। সূর্যকুমারের খারাপ ফর্ম মাথাব্যথার কারণ। ইশান কিষাণ শ্রীলঙ্কার বিরুদ্ধে ভালো ব্যাটিং করলেও আচমকাই ফর্ম হারিয়েছে। যা আমাদের অবশ্যই ভাবাচ্ছে। শ্রেয়সকে স্ট্যান্ড বাই হিসেবে রাখা হয়েছে। তবে পরিস্থিতি বুঝে ওকে ১৫ জনের দলে ফেরানো হতে পারে। তবে কাকে স্ট্যান্ড বাই দলে পাঠানো হবে তা ভেবে দেখতে হবে।’

 

আরও পড়ুন: IPL 2021: হায়দরাবাদের নতুন নায়ক জেসন রয়

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla