Smriti Mandhana: হান্ড্রেডে বিস্ফোরক স্মৃতি ফাইনালে তুললেন টিমকে

ওয়েলস ফায়ারের বিরুদ্ধে শুরু থেকেই ঝড় তুলেছিলেন স্মৃতি। ৫২ বলে ৭৮ রানের ইনিংস খেলতে গিয়ে মেরেছেন ৭টা চার ও ৩টে বিশাল ছক্কা।

Smriti Mandhana: হান্ড্রেডে বিস্ফোরক স্মৃতি ফাইনালে তুললেন টিমকে
Smriti Mandhana: হান্ড্রেডে বিস্ফোরক স্মৃতি ফাইনালে তুললেন টিমকে (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2021 | 1:00 PM

লন্ডন‌: হান্ড্রেডে (The Hundred) ভারতীয় মেয়েদের থামানো যাচ্ছে না। টুর্নামেন্টের সর্বোচ্চ স্কোর করে ব্যাটসম্যানদের তালিকায় শীর্ষে জেমাইমা রড্রিগস (Jemimah Rodrigues)। তাঁর ৯২ নট আউট ইনিংসটা নিয়ে এখনও চর্চা চলছে। শেফালি ভার্মা করেছন ৭৬ নট আউট। এই দু’জনের মাঝে উঠে এসেছেন স্মৃতি মান্ধানা (Smriti Mandhana)। ৭৮ রানের বিস্ফোরক ইনিংস খেলে তাঁর টিম সাদার্ন ব্রেভকে (Southern Brave) ফাইনালে তুললেন ভারতীয় ওপেনার।

ওয়েলস ফায়ারের বিরুদ্ধে শুরু থেকেই ঝড় তুলেছিলেন স্মৃতি। ৫২ বলে ৭৮ রানের ইনিংস খেলতে গিয়ে মেরেছেন ৭টা চার ও ৩টে বিশাল ছক্কা। আর এক ওপেনার ড্যানি ওয়াটের সঙ্গে জুটি বেঁধে ১০৭ রানের ইনিংস খেলেছেন। হান্ড্রেডে যা আপাতত সর্বোচ্চ। শুধু তাই নয়, স্মৃতির দাপটে ১০০ বলে ১৬৬-৩ তুলেছিল সাদার্ন ব্রেভ। যা এখন হান্ড্রেডে কোনও টিমের সর্বোচ্চ রান।

টুর্নামেন্টের শুরুর দিকে ৬১ নট আউটের ইনিংস খেললেও পরের ম্যাচগুলো সে ভাবে রান পাচ্ছিলেন না। কিন্তু প্রয়োজনের সময় আবার জ্বলে উঠলেন তিনি। নিজের ব্যাটিং নিয়ে স্মৃতি মজা করে বলেছেন, ‘জানি না ব্রেকফাস্টে কী খেয়ে ব্যাট করতে নেমেছিলাম। টুর্নামেন্টের শুরুর দিকে রান পেলেও পরে সে ভাবে নিজেকে মেলে ধরতে পারছিলাম না। সেখান থেকে বেরিয়ে এসে আবার রান পেলাম। এই ইনিংসটা কিছুটা হলেও তৃপ্তি দিয়েছে।’

আরও পড়ুন: IND vs ENG 2ND Test Preview: ‘ বিরাট ‘ চিন্তা নেই পূজারা-রাহানেকে নিয়ে