IPL 2021: ফের করোনার থাবা আইপিএলে, কোভিড পজিটিভ টি নটরাজন

নটরাজনের সঙ্গে আইসোলেশনে রাখা হয়েছে সানরাইজার্স হায়দরাবাদের আরও ৬ সদস্যকে। আইসোলেশনে (Isolation) রাখা হয়েছে হায়দরাবাদের অলরাউন্ডার বিজয় শঙ্করকে। এছাড়া টিম ম্যানেজার বিজয় কুমার, ফিজিও শ্যাম সুন্দর, ডাক্তার অঞ্জনা ভান্নান, লজিস্টিক্স ম্যানেজার তুষার খেড়কার ও নেট বোলার পি গণেশন।

IPL 2021: ফের করোনার থাবা আইপিএলে, কোভিড পজিটিভ টি নটরাজন
টি নটরাজন। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2021 | 3:54 PM

দুবাই: আইপিএলের (IPL) দ্বিতীয় পর্যায়েও কোভিড (Covid-19) থাবা। গত রবিবার থেকে শুরু হয়েছে আইপিএল ১৪-র দ্বিতীয় পর্ব। বুধবারই করোনা সংক্রমিত হলেন সানারইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বাঁ-হাতি পেসার টি নটরাজন (T Natarajan)। আজই তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে।

নটরাজনের সঙ্গে আইসোলেশনে রাখা হয়েছে সানরাইজার্স হায়দরাবাদের আরও ৬ সদস্যকে। আইসোলেশনে (Isolation) রাখা হয়েছে হায়দরাবাদের অলরাউন্ডার বিজয় শঙ্করকে। এছাড়া টিম ম্যানেজার বিজয় কুমার, ফিজিও শ্যাম সুন্দর, ডাক্তার অঞ্জনা ভান্নান, লজিস্টিক্স ম্যানেজার তুষার খেড়কার ও নেট বোলার পি গণেশন। নটরাজনের সংস্পর্শে আসা সবারই আজ ভোর ৫টায় আরটি-পিসিআর টেস্ট করা হয়। তবে নটরাজনের কোভিড পজিটিভেও আজকের রাতের ম্যাচে কোনও প্রভাব পড়ছে না। বোর্ডের তরফ থেকে সরকারি বিবৃতিতে জানানো হয়েছে, সূচি মেনেই হবে আজ রাতের দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) বনাম সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ম্যাচ।

এই করোনার থাবাতেই মাঝপথে স্থগিত হয়ে গিয়েছিল আইপিএল (IPL)। ভারত থেকে সরিয়ে সংযুক্ত আরব আমিরশাহিতে (UAE) আইপিএলের বাকি ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত নেয় বোর্ড। আইপিএলের দ্বিতীয় পর্যায় শুরু হতে না হতেই ফের কোভিডের থাবা আইপিএলে।

আরও পড়ুন: AFC Cup 2021: চিনে নিন এটিকে মোহনবাগানের প্রতিপক্ষকে