Virat Kohli: পরনে ধুতি, গলায় রুদ্রাক্ষের মালা; স্ত্রী অনুষ্কাকে নিয়ে মহাকাল মন্দিরে কী চাইলেন বিরাট?

Virat-Anushka visits Mahakaleshwar Jyotirlinga Temple: ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্টের আগে উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরে পুজো দিয়ে এলেন কিং কোহলি। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী বলিউড তারকা অনুষ্কা শর্মাও (Anushka Sharma)।

Virat Kohli: পরনে ধুতি, গলায় রুদ্রাক্ষের মালা; স্ত্রী অনুষ্কাকে নিয়ে মহাকাল মন্দিরে কী চাইলেন বিরাট?
পরনে ধুতি, গলায় রুদ্রাক্ষের মালা; স্ত্রী অনুষ্কাকে নিয়ে মহাকাল মন্দিরে কী চাইলেন বিরাট?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2023 | 11:51 AM

উজ্জয়িনী: ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) দিনকয়েক আগেই ঋষিকেশে দয়ানন্দ গিরির আশ্রমে গিয়েছিলেন। তার আগে পরিবারের সঙ্গে বিরাট বৃন্দাবনেও গিয়ে পুজো দিয়ে এসেছিলেন। এ বার ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্টের আগে উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরে (Mahakaleshwar Jyotirlinga Temple) পুজো দিয়ে এলেন কিং কোহলি। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী বলিউড তারকা অনুষ্কা শর্মাও (Anushka Sharma)। সোশ্যাল মিডিয়ায় বিরাট-অনুষ্কার মহাকাল মন্দির দর্শনের ভিডিয়ো ভাইরাল হয়েছে। বাবা মহাকালের আশীর্বাদ পাওয়ার জন্য স্ত্রীকে সঙ্গে নিয়ে ভস্ম আরতিও দর্শন করেছেন কোহলি। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

একাধিক ভক্তদের সঙ্গে মেঝেতে বসেই বিরাট ও অনুষ্কা মহাকালেশ্বর মন্দিরের পবিত্র ভস্ম আরতি দর্শন করেছেন। সেই সময় দেখা গিয়েছে কোহলির গলায় ঝুলছে রুদ্রাক্ষের মালা। তাঁর পরনে রয়েছে ধুতি। পাশেই বসে রয়েছেন কোহলির স্ত্রী, জনপ্রিয় বলিউড সুপারস্টার অনুষ্কা। তিনি পরেছিলেন শাড়ি।

মহাকালেশ্বর জ্যোতির্লিঙ্গ মন্দিরে ভস্ম আরতি দর্শন করার পর মন্দিরের গর্ভগৃহে সস্ত্রীক বিরাট কোহলি মহাদেবের পুজো করেন। সেই ভিডিয়োও হু হু করে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, ফেব্রুয়ারি মাসের শেষের দিকে সদ্য বিবাহিত লোকেশ রাহুল এবং আথিয়া শেট্টিও মহাকাল মন্দির দর্শন করতে গিয়েছিলেন। তারপরই টিম ইন্ডিয়ার অপর এক নব বিবাহিত ক্রিকেটার অক্ষর প্যাটেল তাঁর স্ত্রীর সঙ্গে মহাকালেশ্বর মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন।

প্রসঙ্গত, দেশের মাটিতে বর্ডার-গাভাসকর ট্রফিতে বর্তমানে ব্যস্ত রয়েছেন বিরাট কোহলি। চলতি সিরিজে সেরা ফর্মে নেই ভিকে। কারণ অজিদের বিরুদ্ধে তিনটি টেস্টে বিরাট যথাক্রমে করেছেন ১২ (নাগপুর টেস্টে), ৪৪ (দিল্লি টেস্টে প্রথম ইনিংসে), ২০ (দিল্লি টেস্টে দ্বিতীয় ইনিংসে), ২২ (ইন্দোর টেস্টে প্রথম ইনিংসে) এবং ১৩ (ইন্দোর টেস্টে দ্বিতীয় ইনিংসে)। কোহলির বিগত কয়েকটি ইনিংসই প্রমাণ করে দিচ্ছে সেরা ছন্দে নেই তিনি। এ বার দেখার মহাকালেশ্বরের আশীর্বাদে বিরাটের ব্যাটে বড় রান আসে কিনা। উল্লেখ্য, ৯ মার্চ থেকে রয়েছে ভারত-অস্ট্রেলিয়ার চতুর্থ টেস্ট ম্যাচ।