IPL 2021: ‘এই পারফরম্যান্সে লজ্জা পাওয়া উচিত’, ম্যাচ শেষে ড্রেসিংরুমে ক্ষোভ কোহলির

ম্যাচ শেষে ড্রেসিংরুমে সতীর্থদের উদ্দেশ্যে বিরাট (Virat Kohli) বলেন, 'আমাদের লজ্জা পাওয়া উচিত। এই পারফরম্যান্সের জন্য ভীষণ ভাবে লজ্জা পাওয়া উচিত আমাদের।' বিরাটের মন্তব্য শোনার পর থমথমে পরিবেশ দেখা যায় আরসিবির ড্রেসিংরুমে।

IPL 2021: 'এই পারফরম্যান্সে লজ্জা পাওয়া উচিত', ম্যাচ শেষে ড্রেসিংরুমে ক্ষোভ কোহলির
বিরাট কোহলি। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2021 | 1:19 PM

দুবাই: চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে ভালো শুরু করেও সঙ্গী সেই ব্যর্থতা। ধোনিদের বিরুদ্ধে বিরাট কোহলি-দেবদত্ত পাড়িক্কল (Virat Kohli-Devdutt Padikkal) ওপেনিং জুটিতেই ওঠে ১০০ রান। তারপরও স্কোরবোর্ড বেশিদূর এগোয়নি। ১৩ ওভারে বিনা উইকেটে ১১০ থেকে ১৫৬ রানে শেষ করেন কোহলিরা। শেষ ৭ ওভারে ওঠে মাত্র ৪৫ রান। আর ১৫ থেকে ২০ রান বেশি করলেই হয়তো ম্যাচটা জিততে কঠিন হতো ধোনিদের। খেলা শেষে ড্রেসিংরুমে সতীর্থদের পারফরম্যান্সে ক্ষোভ উগরে দিলেন বিরাট। দলগত পারফরম্যান্সে তিনি মোটেই খুশি নন।

ম্যাচ শেষে ড্রেসিংরুমে সতীর্থদের উদ্দেশ্যে বিরাট (Virat Kohli) বলেন, ‘আমাদের লজ্জা পাওয়া উচিত। এই পারফরম্যান্সের জন্য ভীষণ ভাবে লজ্জা পাওয়া উচিত আমাদের।’ বিরাটের মন্তব্য শোনার পর থমথমে পরিবেশ দেখা যায় আরসিবির ড্রেসিংরুমে। খেলা শেষে কোহলি বলেন, ‘উইকেট কিছুটা স্লো ছিল। কিন্তু আমার মনে হয় আরও ১৫ থেকে ২০ রান করা উচিত ছিল আমাদের। এই উইকেটে ১৭৫ রান করলে আমরা জেতার মতো জায়গায় থাকতাম। ভালো বোলিং দিয়ে সবসময় ম্যাচ জেতা যায় না। আর ম্যাচে আমাদের বোলিংও খুব একটা ভালো হয়নি। খুবই হতাশ আমি।’

এর সঙ্গে তিনি যোগ করেন, ‘ওরা স্লগ ওভারে ভালো বোলিং করেছে। অনেকগুলো স্লোয়ার দিয়েছে। একই সঙ্গে ইয়র্কার ডেলিভারি। এমন কিছু ডেলিভারি ছিল, যা ঠিক ভাবে কাজে লাগাতে পারিনি। তবে আমাদের ভালো ব্যাটিং করা উচিত ছিল। শেষ ৫-৬ ওভারে ওটাই করতে পারিনি। এটাই ম্যাচের এক্স ফ্যাক্টর।’

আইপিএলের দ্বিতীয় পর্বে প্রথম দুটো ম্যাচেই হারতে হল বিরাটদের। কেকেআরের কাছে হারের পর চেন্নাইয়ের কাছে হার। আগামিকাল রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবেন কোহলিরা। ৯ ম্যাচে বিরাটদের ঝুলিতে ১০ পয়েন্ট। বাকি ৫ ম্যাচ থেকে অন্তত ৬ পয়েন্ট দরকার। সেই সঙ্গে বাড়িয়ে রাখতে হবে রান রেটও। এখন দেখার হারের ধাক্কা কাটিয়ে শেষ পর্যন্ত বিরাটরা ঘুরে দাঁড়াতে পারেন কিনা।

আরও পড়ুন: IPL 2021: এমবিএ, রজনীকান্ত, ভাজ্জিকে পাশে পেয়ে ভেঙ্কটেশের ওপেনার হওয়ার গল্প