Mothers Day 2022: মাতৃদিবসে মায়েদের উদ্দেশ্যে কী লিখলেন বিরাট-সচিন-রায়নারা?

মাতৃদিবস উপলক্ষে সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar), বিরাট কোহলি (Virat Kohli), সুরেশ রায়নারা (Suresh Raina) স্মৃতিমেদুর হলেন সোশ্যাল মিডিয়ায়।

Mothers Day 2022: মাতৃদিবসে মায়েদের উদ্দেশ্যে কী লিখলেন বিরাট-সচিন-রায়নারা?
Mothers Day 2022: মাতৃদিবসে মায়েদের উদ্দেশ্যে কী লিখলেন বিরাট-সচিন-রায়নারা?
Follow Us:
| Edited By: | Updated on: May 08, 2022 | 6:53 PM

নয়াদিল্লি: আজ ৮ মে… মাতৃদিবস (Mothers Day)। তবে কেবল মাত্র একটা দিন মায়েদের দিন হয় না। তাও প্রতিবছর মে মাসের দ্বিতীয় রবিবার পালিত হয় মাতৃদিবস। ২২ গজের তারকারা নেটমাধ্যমে তাঁদের মায়েদের সঙ্গে ছবি শেয়ার করে শ্রদ্ধা জানিয়েছেন। ভালোবাসা জানিয়েছেন মায়েদের প্রতি। মাতৃদিবস উপলক্ষে সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar), বিরাট কোহলি (Virat Kohli), সুরেশ রায়নারা (Suresh Raina) স্মৃতিমেদুর হলেন সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় সচিন তেন্ডুলকর তাঁর মায়ের একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁর মায়ের পাশে দেখা যাচ্ছে একটি বিড়ালকেও। ছবির ক্যাপশনে সচিন লিখেছেন, ”আমাদের মাথায় বিশ্বের অনেক চিন্তা থাকে। কিন্তু আমাদের মায়েদের আসল চিন্তা থাকে তাঁদের সন্তানকে নিয়ে। তাঁদের সন্তান ঠিকমতো খাচ্ছে কি না, ঠিকঠাক রয়েছে কি না, তাই ভাবেন তাঁরা সবসময়। এটাই হল মায়েদের ভালোবাসা। এই হল আমার আই (মা)। আর তার সঙ্গে রয়েছে আমাদের দত্তক নেওয়া বিড়ালটি। ওর সঙ্গে মায়ের বিশেষ বন্ডিং রয়েছে। আমার মা খেলে তারপরই ও খাবে।”

প্রাক্তন ভারত অধিনায়ক ও আরসিবির প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি মাতৃদিবসে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। বিরাট টুইটারে লিখেছেন, ”সকল মায়েদের জন্য অনেক অনেক ভালোবাসা ও শুভকামনা। আপনাদের শক্তি তুলনাহীন। হ্যাপি মাদার্স ডে।”

ভারতের প্রাক্তন তারকা অল-রাউন্ডার যুবরাজ সিং নিজের মা ও স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে তিনি লিখেছেন, ”আমি আমার জীবনের সেরা ২ নারীকে হ্যাপি মাদার্স ডে-র শুভেচ্ছা জানাতে চাই। অসাধারণ মা হিসেবে তোমরা নিজেদের প্রতিটা দিন প্রমাণ করে চলেছো। অনেক অনেক ধন্যবাদ তোমাদের এইভাবে সবকিছুকে একসঙ্গে নিয়ে চলার জন্য।”

ভারতীয় তারকা বোলার ও চলতি আইপিএলে দিল্লি ক্যাপিটালসের অন্যতম সেরা অস্ত্র কুলদীপ যাদব তাঁর মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে টুইটারে লিখেছেন, “হ্যাপি মাদার্স ডে মা।”

ভারতীয় প্রাক্তন তারকা ক্রিকেটার সুরেশ রায়না তাঁর মা ও স্ত্রীর ছবি পোস্ট করে লিখেছেন, “মা তোমাকে মাতৃদিবসের শুভেচ্ছা। প্রিয়াঙ্কা এবং সমস্ত মা যেখানে আছেন, এমন মহান মায়েদের মধ্যে থাকতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি। তোমরা দু’জনই আমার কাছে সত্যিকারের অনুপ্রেরণা! আমি তোমাদের দু’জনকে কতটা ভালোবাসি এবং প্রশংসা করি তা বর্ণনা করার জন্য কোনও শব্দই যথেষ্ট হবে না!”

ভারতীয় তারকা ক্রিকেটার চেতেশ্বর পূজারা তাঁর মা ও স্ত্রীর ছবি পোস্ট করে টুইটারে লিখেছেন, “মাকে ছাড়া আমরা কোথায় থাকব? তাঁরা আমাদের জীবনের স্তম্ভ। শুভ মাতৃদিবস!”

আরও পড়ুন: IPL 2022 MI vs KKR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ