Virat Kohli: বিরাটের মনেও কি তাই চলছিল? ভিডিয়ো কলে অনুষ্কাকে বেরিল দেখালেন কিং কোহলি

ICC MEN’S T20 WC 2024: কেরিয়ারের শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেললেন বিরাট কোহলি। শুধু তাই নয়, ফাইনালে ম্যাচের সেরা হয়ে ঘোষণা করে দিয়েছেন, দেশের হয়ে এই ফরম্যাটে আর খেলবেন না। পরিবারকে আরও কিছুটা সময় দিতে পারবেন বিরাট। স্ত্রী এবং সন্তানদের জন্য মনখারাপ। এ দিকে ঘূর্ণিঝড়। বিরাটের মনেও হয়তো বেরিল ঘূর্ণিঝড়ের মতোই ঝড় চলছিল।

Virat Kohli: বিরাটের মনেও কি তাই চলছিল? ভিডিয়ো কলে অনুষ্কাকে বেরিল দেখালেন কিং কোহলি
Image Credit source: INSTAGRAM
Follow Us:
| Updated on: Jul 03, 2024 | 3:44 PM

কতদিন দেখিনি তোমায়…! এখন অবশ্য় শুধু সেটুকুই নয়। কন্যা ভামিকা এবং ছোট্ট অকায়ও রয়েছে। আইপিএলের পর দেশ ছেড়েছিলেন। পরিবার সঙ্গে যায়নি এ বার। ছেলে ছোট্ট বলেই হয়তো। পরিবারকে ছেড়ে এখন যেন মন টেকে না বিরাট কোহলির। গত বারের আইপিএল শুরুর আগে সেকথাই জানিয়েছিলেন। পরিবারের সঙ্গে কাটানো ২টো মাস তাঁর কাছে কমপ্লিট মনে হয়েছে। বিশ্বকাপ জিতে আগেই ফেরার কথা ছিল। কিন্তু ঘূর্ণিঝড় বেরিলে বার্বাডোজে আটকে পড়েছিল চ্যাম্পিয়ন ভারতীয় দল। বিমানবন্দর বন্ধ থাকায় চার্টার্ডা ফ্লাইটেরও ব্যবস্থা করা যাচ্ছিল না। অপেক্ষা বাড়ছিল। ভরসা তাই ভার্চুয়াল জগৎ।

কেরিয়ারের শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেললেন বিরাট কোহলি। শুধু তাই নয়, ফাইনালে ম্যাচের সেরা হয়ে ঘোষণা করে দিয়েছেন, দেশের হয়ে এই ফরম্যাটে আর খেলবেন না। পরিবারকে আরও কিছুটা সময় দিতে পারবেন বিরাট। স্ত্রী এবং সন্তানদের জন্য মনখারাপ। এ দিকে ঘূর্ণিঝড়। বিরাটের মনেও হয়তো বেরিল ঘূর্ণিঝড়ের মতোই ঝড় চলছিল। এ দিকে পরিবারও চিন্তায়। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক করতেই যেন ভিডিয়ো কল।

বিরাট কোহলি কিংবা অনুষ্কা শর্মা সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করা মানেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। অনুষ্কাকে ভিডিয়ো কলের সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তাতে নানা রকমের কমেন্টই এসছে। বিরাট ভিডিয়ো কলে স্ত্রী অনুষ্কা শর্মা ও দুই সন্তানকে ঘূর্ণিঝড় বেরিলের পরিস্থিতি দেখাচ্ছিলেন।

বেরিলের পূর্বাভাস খুবই ভয়ঙ্কর ছিল। যদিও কিছুটা স্বস্তি, ততটা ভয়াবহ রূপ দেখায়নি বেরিল। আর খুব তাড়াতাড়িই দেশে ফিরছেন বিরাট। সুযোগ পাবেন পরিবারের সঙ্গে সময় কাটানোর।