Virat Kohli: ‘হতাশা নিয়ে ফিরছি’…বিরাটের লেখায় আবেগ ও যন্ত্রণার মিশেল

অ্যালেক্স হেলস-জস বাটলারদের দাপটে মেন ইন ব্লু-র স্বপ্নভঙ্গের পরদিন সকালে টুইট করলেন বিরাট। তাঁর টুইটের প্রতিটি কথায় ঝরে পড়ছে আবেগ ও যন্ত্রণা।

Virat Kohli: 'হতাশা নিয়ে ফিরছি'...বিরাটের লেখায় আবেগ ও যন্ত্রণার মিশেল
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2022 | 3:36 PM

অ্যাডিলেড: হার হজম করতে কষ্ট হচ্ছে। কিন্তু বাস্তব মেনে নেওয়া ছাড়া উপায় নেই। টি-২০ বিশ্বকাপে (T20 World Cup 2022) সেমিফাইনালের ঘর থেকে ‘ছুটি’ হয়ে গিয়েছে ভারতীয় দলের। ম্যাচের পর ক্যাপ্টেন রোহিত শর্মাকে ডাগ আউটে বসে কান্না চাপতে দেখা গিয়েছে। ১০ উইকেটে হারের যন্ত্রণা কোচ রাহুল দ্রাবিড়-সহ মেন ইন ব্লু সদস্যদের মুখের জ্যামিতিতে স্পষ্ট। তবে ম্যাচ শেষ হওয়ার পর থেকে দেখা যায়নি প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে (Virat Kohli)। সোশ্যাল মিডিয়া মারফত হার্দিক পান্ডিয়ারা মনের অবস্থা প্রকাশ করলেও নিশ্চুপ ছিলেন বিরাট। অ্যালেক্স হেলস-জস বাটলারদের দাপটে মেন ইন ব্লু-র স্বপ্নভঙ্গের পরদিন সকালে টুইট করলেন বিরাট। তাঁর টুইটের প্রতিটি কথায় ঝরে পড়ছে আবেগ ও যন্ত্রণা। বিরাট বার্তা তুলে ধরল TV9 Bangla। 

কোহলি লেখেন, “স্বপ্ন পূরণ হওয়ার আগেই একরাশ হতাশা নিয়ে অস্ট্রেলিয়া থেকে ফিরছি। একটা গ্রুপ হিসেবে বেশ কিছু মনে রাখার মতো মুহূর্ত নিয়ে যাচ্ছি। ভবিষ্যতে আরও ভালো কিছু করে দেখানোর লক্ষ্য থাকবে আমাদের।” টুইটের সঙ্গে ম্যাচের আগে জাতীয় সঙ্গীত গাওয়ার সময়ের একটি ছবি দিয়েছেন বিরাট। একইসঙ্গে অনুরাগীদের পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক। অস্ট্রেলিয়ার স্টেডিয়ামগুলি দেখে একটিবারের জন্যও মনে হয়নি যে দেশের বাইরে অনুষ্ঠিত হচ্ছে টি-২০ বিশ্বকাপ। অস্ট্রেলিয়ার যে প্রান্তে খেলতে গিয়েছেন রোহিত শর্মারা, ভরপুর সমর্থন পেয়েছেন। মেলবোর্ন থেকে সিডনি, অ্যাডিলেড বা পারথে কাতারে কাতারে ভারতীয় সমর্থককে দেখা গিয়েছে। দেশের বিমান ধরার আগে তাঁদের উদ্দেশে বিরাট লেখেন, “স্টেডিয়ামে বিপুল সংখ্যায় উপস্থিত থেকে সমর্থনের জন্য অনুরাগীদের ধন্যবাদ দিতে চাই। নীল জার্সি গায়ে দেশকে সমর্থন করা সবসময়ই গর্বের।”

অ্যাডিলেডে ১০ উইকেটে ভারতের লজ্জার হারের দিন উজ্জ্বল ছিলেন বিরাট কোহলি। ফর্মে ফেরার পর গোটা টুর্নামেন্ট জুড়ে ভালো পারফরম্যান্স ধরা দিয়েছে বিরাটের ব্যাটে। বৃহস্পতিবার সেমিফাইনালে অর্ধশতরানের ইনিংস খেলে প্রথম ব্যাটার হিসেবে টি-২০ ফরম্যাটে চার হাজার রানের গণ্ডি পার করে ফেলেছেন বিরাট।