MS Dhoni: রেগে কাঁই হয়ে বোতলে লাথি ধোনির… CSK প্রাক্তনীর মুখে অজানা গল্প

তিনি ক্যাপ্টেন কুল, কিন্তু ২২ গজে মাঝে মাঝে মহেন্দ্র সিং ধোনিও রেগে যান। আর তাঁর রাগের বিস্ফোরণও হয়। সম্প্রতি চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী এস বদ্রিনাথ শুনিয়েছেন, ধোনির রাগের এক গল্প।

MS Dhoni: রেগে কাঁই হয়ে বোতলে লাথি ধোনির... CSK প্রাক্তনীর মুখে অজানা গল্প
রেগে কাঁই হয়ে বোতলে লাথি ধোনির... CSK প্রাক্তনীর মুখে অজানা গল্পImage Credit source: PTI FILE
Follow Us:
| Updated on: Sep 14, 2024 | 1:22 PM

কলকাতা: মহেন্দ্র সিং ধোনি ও রাগ— এই কম্বিনেশনটা অনেক ক্রিকেট প্রেমী মেনে নিতে পারেন না। কারণ ধোনি (MS Dhoni) যে সকলের প্রিয় ক্যাপ্টেন কুল। ঠান্ডা মাথায় যে কোনও কঠিন পরিস্থিতি সামলে দেওয়ার ক্ষমতা রাখেন মাহি। আর সে ভাবেই ভারতীয় টিমকে এবং আইপিএলে (IPL) চেন্নাই সুপার কিংসকে একাধিক ম্যাচ জিতিয়েছেন ধোনি। তবে মাঝে মাঝে মাহিও রাগেন। হ্যাঁ ২২ গজে তিনিও রেগে যান। আর তাঁর রাগের বিস্ফোরণও হয়। সম্প্রতি চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী এস বদ্রিনাথ শুনিয়েছেন, ধোনির রাগের এক গল্প।

সিএসকে শিবিরে ধোনির সঙ্গে ৬টা মরসুম একসঙ্গে আইপিএল খেলেছেন বদ্রিনাথ। খুব কাছ থেকে ধোনিকে দেখার সুযোগ পেয়েছিলেন। সম্প্রতি InsideSports-কে দেওয়া এক সাক্ষাৎকারে বদ্রিনাথ শোনান আরসিবি ও সিএসকের ম্যাচের গল্প। যেখানে লো স্কোরিং ম্যাচ হারে সিএসকে। রাগ আর চেপে রাখতে পারেননি ধোনি। অতীতের পাতা উল্টে বদ্রিনাথ বলেন, ‘আমরা সেই ম্যাচে আরসিবির বিরুদ্ধে সম্ভবত ১১০ রানের মতো তাড়া করছিলাম। খুব তাড়াতাড়ি আমরা অনেক উইকেট হারিয়ে ফেলি। চিপকে আমরা সেই ম্যাচে আরসিবির দেওয়া ১১০ রানের টার্গেট তাড়া করতে ব্যর্থ হই।’ ধোনি কিন্তু নিজের রাগ সেই ম্যাচে মাঠে প্রকাশ করেননি।

ঠিক যে ভাবে ধোনিকে রাগতে দেখেছিলেন বদ্রিনাথ, সেই প্রসঙ্গে তিনি বলেন, ‘সেও তো মানুষ। অনেক সময় রেগে যেতেই পারে। তবে ও কখনও তা মাঠে প্রকাশ করে না। আসলে ও চায় না প্রতিপক্ষরা দেখুক ও রেগে গিয়েছে। আরসিবির বিরুদ্ধে আমি ওই ম্যাচে অনিল কুম্বলের বোলিংয়ে আউট হই। এলবিডব্লিউ ছিল। এরপর আমি যখন ড্রেসিংরুমে যাই, ও (ধোনি) সেখানে আসে। সেখানে একটা ছোট জলের বোতল ছিল। যা কার্যত লাথি মেরে সেখান থেকে ছুড়ে ফেলে ও। সেই সময় ড্রেসিংরুমে উপস্থিত আমরা কেউই একে অপরের দিকে চোখে চোখ রেখে তাকাতেও পারছিলাম না।’

এই খবরটিও পড়ুন