ISL Transfers: আইএসএলে কেরালায় মেলবোর্ন সিটির লুনা

মেলবোর্ন সিটির এ লিগ চ্যাম্পিয়ন দলের সদস্য ছিলেন আদ্রিয়ান লুনা।

  • Publish Date - 3:02 pm, Thu, 22 July 21 Edited By: Sanghamitra Chakraborty
ISL Transfers: আইএসএলে কেরালায় মেলবোর্ন সিটির লুনা
সৌজন্যে-কেরালা ব্লাস্টার্স টুইটার

আইএসএলে (ISL) দলগঠনের চমক এবার কেরালা ব্লাস্টার্সে (Kerala Blasters)। কেরালায় সই করলেন মেলবোর্ন সিটি (Melbourne City) ক্লাবের আদ্রিয়ান লুনা (Adrian Luna)। আইএসএলে কেরালা ব্লাস্টারের হয়ে দু’বছরের চুক্তিপত্রে সই করলেন মেলবোর্ন সিটির মিডফিল্ডার লুনা।

মেলবোর্ন সিটির এ লিগ চ্যাম্পিয়ন দলের সদস্য ছিলেন আদ্রিয়ান লুনা। তিনি পেশাগত কেরিয়ার শুরু করেন ২০০৯ সালে ডিফেন্সর স্পোর্টিংয়ের হয়ে। ২০১৯ সালে মেলবোর্ন সিটিতে যোগ দেন লুনা। উরুগুয়ান ফুটবলার ২০১৯-২১ মেলবোর্ন সিটি ক্লাবের হয়ে ৫১ টি ম্যাচে খেলে ৮টি গোল করেছন।

আদ্রিয়ান লুনা আন্তর্জাতিক বয়সভিত্তিক টুর্নামেন্টে উরুগুয়ের প্রতিনিধিত্বও করেছেন। ২০০৯ ফিফা অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে পৌঁছেছিলেন এবং পুরো প্রতিযোগিতায় দুটি গোল করেছিলেন তিনি। ২০১১ ফিফা অনূর্ধ্ব-২০ বিশ্বকাপে লুনা দেশের হয়ে প্রতিনিধিত্ব করেন এবং টুর্নামেন্টে উরুগুয়ের হয়ে একমাত্র গোলটি লুনাই করেছিলেন।

কেরালা ব্লাস্টার সম্প্রতি ঘোষণা করেছে যে. তারা ২০২১-২২ আইএসএল মরসুমের জন্য ৩০ জুলাই তাদের প্রাক-মরসুম প্রশিক্ষণ শুরু করবে। এর জন্য ২৯ সদস্যের দলও তারা ঘোষণা করেছে। প্রথম লেগটি কোচিতে হবে এবং পরে দ্বিতীয় লেগের জন্য পুরো দল বিদেশে পাড়ি দেবে।

আরও পড়ুন: ISL: সবুজ-মেরুন শিবিরে যোগ দিলেন হুগো বৌমৌস

Click on your DTH Provider to Add TV9 Bangla