ISL: সবুজ-মেরুন শিবিরে যোগ দিলেন হুগো বৌমৌস

ফরাসি তারকা হুগোর (Hugo Boumous) সঙ্গে ৫ বছরের চুক্তি করেছে সবুজ-মেরুন শিবির।

ISL: সবুজ-মেরুন শিবিরে যোগ দিলেন হুগো বৌমৌস
ISL: সবুজ-মেরুন শিবিরে যোগ দিলেন হুগো বৌমৌস
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2021 | 5:20 PM

কলকাতা: আইএসএলের (ISL) চ্যাম্পিয়ন দল মুম্বই সিটি এফসির (Mumbai City FC) ফুটবলার হুগো বৌমৌসের (Hugo Boumous) সঙ্গে চুক্তি করল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। ইন্ডিয়ান সুপার লিগের সেরা অ্যাটাকিং মিডফিল্ডার হুগো বৌমৌসকে সই করিয়ে দলবদলের অন্যতম চমক দিল বাগান শিবির। পরের মরসুমের জন্য শক্তিশালী দল গড়ছে এটিকে মোহনবাগান। ইতিমধ্যেই হাবাসের দল সই করিয়েছেন ফিনল্যান্ডের হয়ে এবছরের ইউরোতে খেলা জনি কাউকোকে। এবার তাঁর পাশাপাশি দলে যুক্ত হল আর এক তাঁরা হুগো। ফরাসি তারকা হুগোর সঙ্গে ৫ বছরের চুক্তি করেছে সবুজ-মেরুন শিবির।

এটিকে মোহনবাগানে যোগ দিয়ে গ্রিস থেকে হুগো বলেছেন, “ভারতীয় ফুটবলের মক্কা বলে কতকাতাকে জানি। সেই শহরের ঐতিহ্য মন্ডিত ও সফল ক্লান এটিকে মোহনবাগানে সই করতে পেরে দারুণ লাগছে। শুনেছি যুবভারতীর মাঠে সবুজ মেরুনের লাখ লাখ সমর্থকের সামনে খেলার আনন্দটাই নাকি আলাদা। তাদের জেতাতে এবার মাঠে নামব এটা ভেবেই রোমাঞ্চিত হচ্ছি।”

তিনি আরও বলেন, “আমি বরাবরই ট্রফির জন্য ক্ষুধার্ত হয়ে থাকি। যে ক্লাবে খেলেছি সাফল্য এনে দিয়েছি। সেটা মাথায় রেখে এবারও খেলতে নামব। জেতার জন্য সেরাটা দেব। কলকাতার টিমের ম্যাচ জেতার পর সবুজ মেরুন সমর্থদের আবেগ আর উচ্ছ্বাস দেখার জন্য মুখিয়ে আছি।” পাশাপাশি তিনি ক্লাবে যোগ দেওয়ার জন্য অনুপ্রাণিত করা ক্লাবের প্রধান কর্তাকেও ধন্যবাদ জানান। তিনি বলেন, “আমাকে কলকাতায় আনার পিছনে ক্লাবের প্রধান কর্তা সঞ্জীব গোয়েঙ্কা অনুপ্রাণিত করেছেন। তাঁর কাছে আমি কৃতজ্ঞ। আমার লক্ষ্য এএফসি কাপ ও ইন্ডিয়ান সুপার লিগ জেতা।”

সবুজ মেরুন শিবিরের হয়ে এখন থেকেই গোল করার জন্য উৎসুক হুগো। তিনি বলেন, “গোল করা ও গোল করতে সাহায্য করা দুটোই সমান কৃতিত্বের। দুটো করেই আমি আনন্দ পাই। আসল হল দলের জয়। গোল না হলে সেটা সম্ভব নয়।”

হুগো দলে আসায় হাবাসদের দল আরও মজবুত হল বলে মনে করছে বিশেষজ্ঞমহল। এটিকে মোহনবাগানের কোচ আন্তোনিও হাবাসও তা মানছেন। তাঁর কথায়, “হুগো খুব গতিময় এবং এক টেকনিক্যালি সফল ফুটবলার। ওর ব্যক্তিগত স্কিলও খুব ভালো। হুগো আক্রমণ তৈরি করতে যেমন পারে, পাল্টা আক্রমণ তৈরি করাতেও সমান দক্ষ। সেজন্যই ও এত সফল। হুগো আসায় দলের শক্তি অনেকটাই বেড়ে গেল।”

আরও পড়ুন: Sourav Ganguly’s Birthday: সৌরভের জন্মদিনে সোশ্যাল মিডিয়া ভাসল সচিন-সেওয়াগদের শুভেচ্ছাবার্তায়