FOOTBALL : ছুটির ফাঁদ কাটিয়ে অনুশীলনে আগুয়েরো

৩ অগাস্ট পর্যন্ত চলবে প্রস্তুতি পর্ব। ফিটনেস ঠিকঠাক রাখতেই আগেভাগে অনুশীলনে নেমে পড়লেন সের্জিও আগুয়েরো। যাতে দলের সঙ্গে মানিয়ে নিতে অসুবিধে না হয়।

FOOTBALL : ছুটির ফাঁদ কাটিয়ে অনুশীলনে আগুয়েরো
অনুশীলনের ফাঁকে সেলফিতে আগুয়েরো

বার্সেলোনা: অনুশীলনে যোগ দেওয়ার কথা ছিল সোমবার। কিন্তু তার ৪ দিন আগেই বার্সেলোনার অনুশীলনে যোগ দিলেন সের্জিও আগুয়েরো। ছুটি পুরোপুরি না কাটিয়েই বার্সার শিবিরে যোগ দিলেন আর্জেন্টিনার তারকা স্ট্রাইকার। দীর্ঘ কয়েক বছর ম্যাঞ্চেস্টার সিটিতে খেলার পর এ বার বার্সায় যোগ দিয়েছেন  আগুয়েরো।

চারদিন আগে বার্সার অনুশীলনে যোগ দেওয়ায় সতীর্থদের সঙ্গে এখনও দেখা হয়নি আগুয়েরোর। এই মুহূর্তে কোচ কোম্যানের তত্ত্বাবধানে জার্মানিতে প্রাক মরসুম প্রস্তুতিতে রয়েছে বার্সেলোনা। ৩ অগাস্ট পর্যন্ত চলবে প্রস্তুতি পর্ব। ফিটনেস ঠিকঠাক রাখতেই আগেভাগে অনুশীলনে নেমে পড়লেন সের্জিও আগুয়েরো। যাতে দলের সঙ্গে মানিয়ে নিতে অসুবিধে না হয়।

এ বছর আর্জেন্টিনার কোপা আমেরিকা বিজয়ী দলের সদস্য ছিলেন আগুয়েরো। জাতীয় দলের জার্সিতে প্রথম বার আন্তর্জাতিক ট্রফি জয়ের স্বাদ পেয়েছেন কুন। দেশীয় সতীর্থ লিওনেল মেসি এখনও বার্সেলোনার চুক্তিপত্রে সই করেননি। যদিও আগুয়েরো আশাবাদী, বার্সাতেই থাকবেন এলএম টেন।

বন্ধু মেসির সঙ্গে কি এবার ক্লাব জার্সিতেও একসঙ্গে দেখা যাবে? অপেক্ষায় ফুটবলমহল।

Click on your DTH Provider to Add TV9 Bangla