ISL 2021-22: দায়িত্বজ্ঞানহীন লাল-হলুদ ভুলেই গেল আপিল কমিটির সভা!

ভারতীয় ফুটবলে ঘটনার শেষ নেই। কিন্তু যে টিম তীব্র চাপে, ১০ ম্যাচ খেলে একটা জয় পায়নি, হার আর ড্রয়ে রীতিমতো বিপর্যস্ত, তারা এতটা দায়িত্বজ্ঞানহীন কী করে হয়, তা নিয়ে রীতিমতো অবাক অন্যান্য টিম।

ISL 2021-22: দায়িত্বজ্ঞানহীন লাল-হলুদ ভুলেই গেল আপিল কমিটির সভা!
ISL 2021-22: দায়িত্বজ্ঞানহীন লাল-হলুদ ভুলেই গেল আপিল কমিটির সভা! (ছবি-আইএসএল ওয়েবসাইট)

কলকাতা: একে আইএসএলে (ISL) এখনও জয়ের দেখা নেই। তার উপর দায়সারা মনোভাব টিম ম্যানেজমেন্টের। যার খেসারত আরও একবার দিতে হচ্ছে এসসি ইস্টবেঙ্গলকে (SC East Bengal)। ক্রোয়েশিয়ান ফরোয়ার্ড আন্তনিও পেরোসেভিচের (Antonio Perosevic) ৫ ম্যাচ নির্বাসন তোলার জন্য আবেদন করেও আপিল কমিটির শুনানিতে হাজির থাকলেন না কেউই। তাই বিনা শুনানিতেই পাঁচ ম্যাচের নির্বাসন বহাল থেকে গেল ক্রোট ফুটবলারের। ড্যানিয়েল চিনাকে ছেড়ে দেওয়ার পর কোনও বিদেশি ফরোয়ার্ড নেই লাল-হলুদের হাতে। আজ রাতে জামশেদপুরের বিরুদ্ধে তাই দেশি ফুটবলারই ভরসা রেনেডি সিংয়ের।

ঘটনা আসলে কী? আপিল কমিটির কাছে পেরোসেভিচের নির্বাসন তোলার আবেদন করেছিল ইস্টবেঙ্গল। সেই মতো সোমবার ফেডারেশনের আপিল কমিটি অনলাইনে শুনানি রেখেছিল। দুপুর সাড়ে তিনটে নাগাদ মেল মারফত তা জানিয়েও দেওয়া হয়েছিল। বলা হয়েছিল, সন্ধে সাড়ে সাতটায় সভা। ইমেলে পাঠানো জ়ুম লিঙ্ক দিয়ে ঢুকতে হবে সভায়। সন্ধে সাতটা নাগাদ এসসি ইস্টবেঙ্গলের এক কর্তাকে ফোন করেও আধঘণ্টা পরের মিটিং রয়েছে, তা মনে করিয়ে দেওয়া হয়। সেই মতো সাড়ে সাতটায় আপিল কমিটির সদস্যরা অনলাইন সভায় হাজির ছিলেন। কিন্তু দীর্ঘ সময় বসে থাকার পরও পেরোসেভিচ বা ইস্টবেঙ্গলের তরফে কোনও প্রতিনিধি হাজির হননি। রাত সোয়া আটটার পর সভার কথা মনে পড়ে পেরোসেভিচের। তখন হুঁশ ফেরে লাল-হলুদ টিম ম্যানেজমেন্টের। ফেডারেশনের সঙ্গে যোগাযোগ করে জুম লিঙ্ক চাওয়া হয়। ফেডারেশন জানায়, সভা শেষ হয়ে গিয়েছে। ইস্টবেঙ্গলের তরফে কেউ হাজির না থাকায় বিনা শুনানিতেই ৫ ম্যাচের নির্বাসন বহাল থাকে ক্রোট ফুটবলারের।

ভারতীয় ফুটবলে ঘটনার শেষ নেই। কিন্তু যে টিম তীব্র চাপে, ১০ ম্যাচ খেলে একটা জয় পায়নি, হার আর ড্রয়ে রীতিমতো বিপর্যস্ত, তারা এতটা দায়িত্বজ্ঞানহীন কী করে হয়, তা নিয়ে রীতিমতো অবাক অন্যান্য টিম। শুধু তাই নয়, লিগ টেবলের চারে থাকা জামশেদপুরের মতো আগ্রাসী টিমের বিরুদ্ধে ম্যাচ যে সহজ হবে না, তা বুঝতে পেরেই পাল্টা আবেদনের রাস্তায় হেঁটেছিল লাল-হলুদ। শেষ পর্যন্ত সভাতেই হাজির হতে পারলেন না পেরোসেভিচ বা অন্য কোনও প্রতিনিধি!

আরও পড়ুন: IND vs SA 3rd Test Day 1 Live: রাবাডা ফেরালেন মায়াঙ্ককে, দ্বিতীয় উইকেট হারাল ভারত

Click on your DTH Provider to Add TV9 Bangla