ব্রমউইচও এখন হারিয়ে দিচ্ছে চেলসিকে

ওয়েস্ট ব্রমউইচের (West Bromwich) কাছে ৫-২ হেরে গেলেন পুলিসিচ, মাউন্টরা।

ব্রমউইচও এখন হারিয়ে দিচ্ছে চেলসিকে
ব্রমউইচও এখন হারিয়ে দিচ্ছে চেলসিকে
Follow Us:
| Updated on: Apr 03, 2021 | 8:48 PM

লন্ডন: থমাস তুচেলের (Thomas Tuchel) টিমের এখন এমনই হাল যে, অবনমনের আওতায় থাকা টিমও হেলায় হারিয়ে দিয়ে যাচ্ছে চেলসিকে (Chelsea)। ওয়েস্ট ব্রমউইচের (West Bromwich) কাছে ৫-২ হেরে গেলেন পুলিসিচ, মাউন্টরা। সেই ম্যাচে আবার ২৯ মিনিটে লাল কার্ড দেখে বেরিয়ে যান থিয়াগো সিলভারা।

তুচেল দায়িত্ব নেওয়ার পর থেকে ১৪ ম্যাচ হারেনি চেলসি। কিন্তু এই ম্যাচে লিগের ১৯ নম্বর টিমের কাছে লজ্জার হার তাদের। ম্যাচের শুরুটা কিন্তু অন্যরকমই ছিল। পুলিসিচের গোলে ১-০ এগিয়ে গিয়েছিল চেলসি। তার পরই ছন্দপতন। লাল কার্ড দেখে বেরিয়ে যান থিয়াগো। সেখান থেকেই খেলা ধরে নেয় ব্রমউইচ।

প্রথমার্ধের ইনজুরি টাইমে কোস্টা পেরেইরা জোড়া গোলে ২-১ এগিয়ে যায় তারা। বিরতির ওপারে আবার পর পর গোল রবিনসন ও দিয়াগনার। ৪-১ হয়ে যাওয়ার পর কার্যত ম্যাচ থেকে অনেকটাই হারিয়ে যায় চেলসি। ৭১ মিনিটে মাউন্ট ২-৪ করেছিলেন। দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে আবার রবিনসনের দ্বিতীয় গোলে ৫-২ জয় ব্রমউইচের।

আরও পড়ুন:  রাসেল ফ্যাক্টরে চোখ কেকেআরের

ঘটনা হল, এ বারের ইপিএলে প্রথম ম্যাচে চেলসিকে ৩ গোল দিয়েছিল ব্রমউইচ। যার দুটো গোল করেছিলেন রবিনসনই। তবে ঘরের মাঠে এই নিয়ে দ্বিতীয় বার ৫ গোল হজম করল চেলসি। ম্যাচের পর তুচেল বলেছেন, ‘এই রকম ম্যাচের পর যেটা সবচেয়ে কঠিন হল, নতুন করে শুরু করা।’

আরও পড়ুন: সোমবার ক্রিকেটের ডার্বি

ব্রমউইচ কোচ স্যাম অ্যালার্ডিস বলেছেন, ‘পরিস্থিতি যাই হোক না কেন, আমরা সেরাটা দেওয়ার চেষ্টাই করেছি। গত তিন সপ্তাহ আমরা কোনও ম্যাচ খেলেনি। মাত্র একটা দিন সময় পেয়েছি টিম গোছানোর জন্য। এই ম্যাচটা আমাদের কাছে বড় পরীক্ষা ছিল। সেটাতে আমরা সাফল্যের সঙ্গে পাস করেছি।’