বার্সাকে ৩ শর্ত মেসির

আর্জেন্তেনিয়ান সুপারস্টারের এই তিন শর্ত নিয়ে কী ভাবছে বার্সেলোনা (Barcelona)?

বার্সাকে ৩ শর্ত মেসির
বার্সাকে ৩ শর্ত মেসির
Follow Us:
| Updated on: Apr 02, 2021 | 8:32 PM

বার্সেলোনা: আগামী বছর কি লিওনেল মেসিকে (Messi) ধরে রাখতে পারবে বার্সেলোনা (Barcelona)? বিশ্ব ফুটবলে এ নিয়ে যখন তুমুল আলোচনা, তখন বার্সেলোনা কর্তাদের তিনটে শর্ত দিলেন এলএম টেন। যা পূরণ হলে তবেই ক্যাম্প নৌ (Camp Nou)-তে থাকার কথা ভাববেন মেসি।

জুলাই মাস থেকে ফ্রি এজেন্ট হয়ে যাবেন মেসি। যে কারণে তাঁকে পেতে মরিয়া ঝাঁপিয়েছে বিশ্বের অন্যতম সেরা টিমগুলো। মেসি কী ভাবছেন? তিনি কোন ক্লাবে খেলবেন? এ নিয়ে ব্যাপক আলোচনা। কিন্তু মেসিকে বার্সাতেই রেখে দেওয়ার জন্য মরিয়া কর্তারা। বিশেষ করে প্রেসিডেন্ট নির্বাসনে ‘মেসিকে যে ভাবেই হোক ধরে রাখবেন’ প্রতিশ্রুতি দিয়েই ক্ষমতায় এসেছিলেন জোয়ান লাপোর্তা। ফলে তাঁরা প্রতিশ্রুতি কতটা মেটাতে পারবেন, সে দিকেই তাকিয়ে আছেন সমর্থকরা। একই সঙ্গে কর্তাদের উপর চাপও তৈরি করছেন তাঁরা।

আরও পড়ুন: রোনাল্ডোর বিতর্কিত আর্মব্যান্ড বিক্রি হল বিপুল অর্থে

পরিস্থিতি যখন স্পর্শকাতর জায়গায় দাঁড়িয়ে, তখনই বার্সেলোনায় থাকার জন্য তিনটে শর্ত দিলেন মেসি। এক, আগামী মরসুমে এমন এক টিম বানানো হোক, তাতে যেন ভারসাম্য থাকে। তারকার পিছনে ছুটুক ক্লাব, সেটা একেবারেই চাইছেন না। চ্যাম্পিয়ন্স লিগে সাফল্য নেই বার্সার। ক্লাবের খারাপ সময় যাচ্ছে। যে কারণে সমালোচনার মুখে পড়তে হচ্ছে মেসিদের। এই আর্জেন্তেনিয়ান আর নিতে চাইছেন না। ৩৩ বছরের ফুটবলার যে কারণে ঠিকঠাক টিম সাজানোর উপর জোর দিতে চাইছেন।

দুই, যে কোনও প্রয়োজনে ক্লাব প্রেসিডেন্টের সঙ্গে সরাসরি কথা বলার জায়গা খোলা রাখার দাবি রেখেছেন মেসি। টিমের মধ্যে কোনও সমস্যা, কোচের সঙ্গে কোনও ঝামেলা কিংবা অন্য কোনও বিতর্ক তৈরি হলে যাতে সরাসরি কথা বলে মেটাতে পারেন মেসি।

আরও পড়ুন: গিনেস বুকে ধোনির ওয়ার্ল্ড কাপের ব্যাট

আর্জেন্তেনিয়ান সুপারস্টারের এই তিন শর্ত নিয়ে কী ভাবছে বার্সেলোনা? যা পরিস্থিতি, তাতে মেসির চাপের কাছে নতিস্বীকার করা ছাড়া আর কোনও উপায় নেই।