Kylian Mbappe: পিএসজিতেই কি এমবাপে?

এই পরিস্থিতিতে ট্রান্সফার উইন্ডোর শেষ দিন বড়সড় কোনও চমক আসে কিনা সেদিকেই তাকিয়ে থাকবে গোটা ফুটবলবিশ্ব।

Kylian Mbappe: পিএসজিতেই কি এমবাপে?
Kylian Mbappe: পিএসজিতেই কি এমবাপে? (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2021 | 9:36 AM

মাদ্রিদ: প্যারিস সাঁ জাঁ-র (PSG) তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপে (Kylian Mbappe) কি পিএসজিতেই থাকছেন? স্প্যানিশ সংবাদমাধ্যমগুলির খবর অনুযায়ী, রিয়াল মাদ্রিদের দেওয়া নতুন প্রস্তাবও ফিরিয়ে দিয়েছে পিএসজি। আন্তর্জাতিক ফুটবল মহলে এমবাপের দলবদল নিয়ে জোর গুঞ্জন চলছে। আজ, মঙ্গলবারই ফুটবলারদের ট্রান্সফার উইন্ডোর (transfer window) সময় শেষ হতে চলেছে। এখনও পিএসজি থেকে সবুজ সংকেত না পাওয়ায় রিয়ালে যাওয়া নাও হতে পারে এমবাপের।

ফ্রান্সের (France) তারকা ফুটবলার এমবাপেকে দলে টানার জন্য এই নিয়ে টানা তিন বার স্পেনের ফুটবল জায়েন্ট রিয়াল মাদ্রিদ (Real Madrid) প্রস্তাব দিয়েছে পিএসজিকে (PSG)। প্রতিবারই প্রস্তাব ফিরিয়ে দিয়েছে মেসি-নেইমারের দল। প্রথম প্রস্তাব ছিল ১৬০ মিলিয়ন ইউরোর। দ্বিতীয় প্রস্তাব ছিল ১৭০ মিলিয়ন ইউরোর। তাতেও পিএসজির সম্মতি না থাকায়, রিয়াল নতুন প্রস্তাব নিয়ে হাজির হয়। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলির খবর অনুযায়ী, ১৮০ মিলিয়ন ইউরোর তৃতীয় প্রস্তাব দেওয়া হয় প্যারিস সাঁ জাঁ-কে। ক্লাব কিন্তু এতেও না-খুশ।

এমবাপে রিয়ালে যেতে আগ্রহী হলেও পিএসজি তাঁকে ছাড়তে নারাজ। এই পরিস্থিতিতে ট্রান্সফার উইন্ডোর (transfer window) শেষ দিন বড়সড় কোনও চমক আসে কিনা সেদিকেই তাকিয়ে থাকবে গোটা ফুটবলবিশ্ব। তারই মধ্যে রবিবার মেসির পিএসজিতে অভিষেক ম্যাচের ফলাফল ২-০। রাঁসের বিরুদ্ধে প্যারিস সাঁ জাঁ-র হয়ে দুটি গোলই করেছেন কিলিয়ান এমবাপে।

View this post on Instagram

A post shared by Kylian Mbappé (@k.mbappe)

আরও পড়ুন: Kylian Mbappe: এমবাপেকে পেতে আরও বড় আর্থিক প্রস্তাব