Kylian Mbappe: এমবাপেকে পেতে আরও বড় আর্থিক প্রস্তাব

প্যারিস সাঁ জাঁ (PSG) লিওনেল মেসিকে নেওয়ার পর থেকেই ক্লাবে নিজের ভবিষ্যত্‍ নিয়ে ধোঁয়াশার মধ্যে আছেন ফ্রান্সের তারকা ফুটবলার এমবাপে। এই অবস্থায় দাঁড়িয়ে তরুণ স্ট্রাইকারকে দলে টানতে মরিয়া স্পেনের ফুটবল জায়েন্ট রিয়াল মাদ্রিদ (Real Madrid)।

Kylian Mbappe: এমবাপেকে পেতে আরও বড় আর্থিক প্রস্তাব
Kylian Mbappe: এমবাপেকে পেতে আরও বড় আর্থিক প্রস্তাব
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2021 | 5:04 PM

মাদ্রিদ: সাম্প্রতিক অতীতে আন্তর্জাতিক দল বদলের বাজারে এত চমক দেখা যায়নি। শুরুটা হয়েছিল মেসির বার্সেলোনা থেকে প্যারিস যাত্রা দিয়ে। শেষ বেলায় আরও চমকের অপেক্ষায় ফুটবল বিশ্ব। ফোকাসে দুই তারকা, ফ্রান্সের এমবাপে (Kylian Mbappe) ও পর্তুগালের রোনাল্ডো (Cristiano Ronaldo)। ইংলিশ সংবাদ মাধ্যমের খবর বলছে পেপ গুয়ার্দিওলার দলে রোনাল্ডোর যাত্রা নিশ্চিত। আর এমবাপে?

প্যারিস সাঁ জাঁ (PSG) লিওনেল মেসিকে নেওয়ার পর থেকেই ক্লাবে নিজের ভবিষ্যত্‍ নিয়ে ধোঁয়াশার মধ্যে আছেন ফ্রান্সের তারকা ফুটবলার এমবাপে। এই অবস্থায় দাঁড়িয়ে তরুণ স্ট্রাইকারকে দলে টানতে মরিয়া স্পেনের ফুটবল জায়েন্ট রিয়াল মাদ্রিদ (Real Madrid)। এক নয় একাধিক প্রস্তাব নিয়ে হাজির তারা। স্প্যানিশ সংবাদ মাধ্যমের খবর রিয়ালের দেওয়া প্রথম প্রস্তাব পিএসজি ফিরিয়ে দেওয়ার পর দ্বিতীয় প্রস্তাব নিয়ে হাজির রিয়াল মাদ্রিদ।

১৭০ মিলিয়ন ইউরোর দ্বিতীয় প্রস্তাব দেওয়া হয়েছে প্যারিস সাঁ জাঁকে। ক্লাব এই প্রস্তাব নিয়ে না ভাবলেও এমবাপে রিয়াল যেতে আগ্রহী। তাই পিএসজির দেওয়া পাঁচ বছরের নতুন প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছেন।

এই দড়ি টানাটানির মাঝে ইঙ্গিতপূর্ণ মন্তব্য রিয়ালের জার্মান মিডিও টোনি ক্রুজের। এক রেডিও চ্যানেলকে দেওয়া ইন্টারভিউয়ে তিনি জানিয়েছেন, ”আমাদের প্রতিপক্ষ তাদের সব থেকে বড় তারকাকে হারিয়েছে। আর এটাই আমাদের সামনে নতুন সুযোগ তৈরি করে দিতে পারে। দেখা যাব প্যারিস থেকে কোনও ফুটবলার আমাদের দলে আসছে কি না।”

টোনির এই ‘কোন ফুটবলার’ যে এমবাপে সেটা বুঝতে কারও বাকি নেই। প্যারিস সাঁ জাঁর সঙ্গে আর একবছরের চুক্তি বাকি এমবাপের। চলতি বছরেই প্যারিস ছাড়তে চান ফরাসি তারকা। তবে সবটাই নির্ভর করছে পিএসজির ওপর। তারা এমবাপেকে ছাড়ে কি না সেটাই এখন দেখার। হাতে সময় খুব কম। ৩১ অগাস্ট শেষ হচ্ছে ট্রান্সফার উইন্ডো।

আরও পড়ুন: CHRISTIANO RONALDO : রোনাল্ডো জল্পনায় এবার ট্রান্সফার ফি টানাটানি