CHRISTIANO RONALDO : রোনাল্ডো জল্পনায় এবার ট্রান্সফার ফি টানাটানি

সূত্রের খবর, মেন্ডেসের সঙ্গে জুভেন্তাসের আলোচনা ফলপ্রসূ হয়নি। কেন?

CHRISTIANO RONALDO : রোনাল্ডো জল্পনায় এবার ট্রান্সফার ফি টানাটানি
রোনাল্ডো জল্পনা চলছেই
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2021 | 2:10 PM

তুরিনঃ জল্পনার বাড়ছে উত্তরোত্তর। জুভেন্তাসের হয়ে কি শেষ ম্যাচ খেলে ফেলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? হাতে চোটের কারনে তাঁকে পরের ম্যাচে পাওয়া নিয়ে জল্পনা রয়েছে। এরই মাঝে রোনাল্ডোকে নিয়ে জুভেন্তাস-ম্যাঞ্চেস্টার সিটি টানাপোড়েনে নতুন  মোড়। এবার সমস্যায় ট্রান্সফার ফি।

২০২২ পর্যন্ত জুভেন্তাসের সঙ্গে চুক্তিবদ্ধ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এরই মাঝে ম্যাঞ্চেস্টার সিটিতে যাওয়া নিয়ে জল্পনা।এরই মাঝে রোনাল্ডোর এজেন্ট জর্জ মেন্ডেস যাওয়ার পর জল্পনা তীব্রতমর হয়। তবে সূত্রের খবর, মেন্ডেসের সঙ্গে জুভেন্তাসের আলোচনা ফলপ্রসূ হয়নি। কেন?  রোনাল্ডোকে মাঝ মরসুমে ছাড়তে গেলে বিপুল পরিমাণ ট্রান্সফার ফি হাঁকিয়েছে জুভেন্তাস। সূত্রের খবর, সেই অর্থ ২৫ মিলিয়ন ইউরো। তবে ম্যাঞ্চেস্টার সিটি রোনাল্ডকো পেতে কোনও ট্রান্সফার ফি দিতে রাজি নয়। আর সেখানেই বেঁধেছে রোনাল্ডোর ম্যাঞ্চেস্টার সিটি যাওয়া নিয়ে ফের জল্পনা। যদি শেষপর্যন্ত ম্যাঞ্চেস্টার সিটি জুভেন্তাসকে ট্রান্সফার ফি না দেয়, তবে এই মরসুমে ইত্তিহাদ স্টেডিয়ামে বল পায়ে নাও দেখা যেতে পারে রোনাল্ডোকে।

সূত্রের খবর, দুই মরসুমের জন্য রোনাল্ডোর সঙ্গে চুক্তি করতে চায় ম্যাঞ্চেস্টার সিটি। প্রতি মরসুমে ১৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে চুক্তি করতে চায় ম্যান সিটি। দেবে না কোনও ট্রান্সফার ফি। রোনাল্ডোর মত তারকার জন্য ট্রান্সফার দিতে রাজি নয় কেন ম্যান সিটি?

এই মরসুমে বিপুল অর্থে গ্রিলিশকে দলে নিয়েছে ম্যাঞ্চেস্টার সিটি। ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে গ্রিলিশকে দলে নিয়েছে পেপ গুয়ার্দিওয়ালার দল। তাই নতুন করে বড় অঙ্কের অর্থ খরচ করতে চায়না ম্যানসিটি। এমনটাই সূত্রের খবর।

এর মাঝে অবশ্য রোনাল্ডো জল্পনা কিছুতেই থামনছেনা। পর্তুগীজ ফুটবলমহলের একাংশে দাবি, চলতি সপ্তাহান্তে অনেক সাপলুডো খেলা চলবে রোনাল্ডোকে নিয়ে। যার দিকে তাকিয়ে রয়েছে ফুটবল দুনিয়া।