Benjamin Mendy: ধর্ষণের অভিযোগে বেঞ্জামিন মেন্ডিকে সাসপেন্ড করল ম্যাঞ্চেস্টার সিটি

ম্যান সিটির ২৭ বছর বয়সী মেন্ডির বিরুদ্ধে ধর্ষণের (Rape) চারটি ও যৌন হেনস্থার (sexual assault) একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

Benjamin Mendy: ধর্ষণের অভিযোগে বেঞ্জামিন মেন্ডিকে সাসপেন্ড করল ম্যাঞ্চেস্টার সিটি
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2021 | 8:46 AM

ম্যাঞ্চেস্টার: ধর্ষণের অভিযোগে ম্যাঞ্চেস্টার সিটি (Manchester City) তাঁদের ডিফেন্ডার (defender) বেঞ্জামিন মেন্ডিকে (Benjamin Mendy) সাসপেন্ড করল। চেশায়ার (Cheshire) পুলিশের তরফে জানানো হয়েছে, ম্যান সিটির ২৭ বছর বয়সী মেন্ডির বিরুদ্ধে ধর্ষণের (Rape) চারটি ও যৌন হেনস্থার (sexual assault) একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

বিদেশি সংবাদমাধ্যমের সূত্রের খবর অনুযায়ী, অভিযোগকারীদের বয়স ১৬ বছরের বেশি। ধর্ষণ ও যৌন হেনস্থার ঘটনাগুলি ঘটেছে ২০২০ সালের অক্টোবর থেকে চলতি বছরের অগস্ট পর্যন্ত। আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন মেন্ডি। শুক্রবার তাঁকে চেস্টার ম্যাজিস্ট্রেট কোর্টে (Chester Magistrates’ Court) হাজির করা হবে।

ম্যাঞ্চেস্টার সিটি ইতিমধ্যই বেঞ্জামিন মেন্ডিকে সাসপেন্ড করে দিয়েছে। ক্লাবের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, “পুলিশ তাঁর বিরুদ্ধে যে অভিযোগ তুলে এনেছেন তার পর পুরো তদন্ত না হওয়া পর্যন্ত ম্যাঞ্চেস্টার সিটি আপাতত বেঞ্জামিন মেন্ডিকে সাসপেন্ড করল। বিষয়টি একটি আইনি প্রক্রিয়ার সঙ্গে যুক্ত। তাই পুরো প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত আমরা এ বিষয়ে কোনও মন্তব্য করতে পারি না।”

চেশায়ার পুলিশের এক মুখপাত্র বলেন, “চেশায়ার কনস্টেবুলারি এবং ক্রাউন প্রসিকিউশন সার্ভিস সবাইকে মনে করিয়ে দিতে চায় যে মেন্ডির বিরুদ্ধে ফৌজদারি মামলাগুলি সচল রয়েছে এবং তাঁর একটি সুষ্ঠু বিচারের অধিকার রয়েছে।”

আরও পড়ুন: UEFA Men’s Player of the Year: উয়েফার বর্ষসেরা ফুটবলারের নাম ফাঁস