অ্যাটলেটিকোর ঘাড়ে নিঃশ্বাস ফেলছে রিয়াল

লেভান্তের কাছে অ্যাটলেটিকো মাদ্রিদ হারতেই পয়েন্টের ব্যবধান কমাল রিয়াল।

অ্যাটলেটিকোর ঘাড়ে নিঃশ্বাস ফেলছে রিয়াল
অ্যাটলেটিকোর ঘাড়ে নিঃশ্বাস ফেলছে রিয়াল
Follow Us:
| Updated on: Feb 21, 2021 | 12:38 PM

ভালাদোলিদ: অ্যাটলেটিকো মাদ্রিদের (Atletico Madrid) সঙ্গে পয়েন্টের ব্যবধান কমাল রিয়াল মাদ্রিদ (Real Madrid)। লা-লিগায় (La Liga) ভালাদোলিদকে (Valladolid) ১-০ গোলে হারাল জিদানের দল। খেলার ৬৫ মিনিটে রিয়ালের হয়ে জয়সূচক গোলটি করেন কাসেমিরো। লেভান্তের কাছে অ্যাটলেটিকো মাদ্রিদ হারতেই পয়েন্টের ব্যবধান কমাল রিয়াল। ২৪ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে লা-লিগার দ্বিতীয় স্থানে রয়েছে জিনেদিন জিদানের দল। ২৩ ম্যাচে ৫৫ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

অ্যাওয়ে ম্যাচ এ দিন দুরন্ত পারফর্ম করল রিয়াল মাদ্রিদ। দ্বিতীয়ার্ধে একটা মুভেই খেলার রং পাল্টে দিলেন কাসেমিরো। করিম বেঞ্জেমাকে ছাড়াই এ দিন দল নামিয়েছিলেন জিদান। এছাড়া চোটের জন্য ৮ ফুটবলারকে খেলাতে পারেনি রিয়াল। তা সত্ত্বেও জয় পেতে কোনও কষ্ট করতে হয়নি জিদানের দলকে। এই নিয়ে লা-লিগায় টানা চার ম্যাচে জয়ের মুখ দেখল রিয়াল মাদ্রিদ। খেলার ৬৫ মিনিটে টনি ক্রুসের ফ্রিকিক থেকে হেডে গোল করে দলকে জেতান কাসেমিরো। এই জয়ের সুবাদে অ্যাটলেটিকো মাদ্রিদের ঘাড়ে নিঃশ্বাস ফেলতে শুরু করে দিল রিয়াল মাদ্রিদ।

লা লিগার অন্য ম্যাচে লেভান্তের কাছে ০-২ গোলে হেরে যায় অ্যাটলেটিকো মাদ্রিদ। ঘরের মাঠে লেভান্তের বিরুদ্ধে কোনও প্রতিরোধ গড়ে তুলতে পারেনি দিয়েগো সিমিওনের দল। ৩০ মিনিটে মারিওর আত্মঘাতী গোলে এগিয়ে যায় লেভান্তে। ইনজুরি টাইমে লেভান্তের হয়ে শেষ গোলটি করেন ফ্রুতোস। রিয়ালের চেয়ে এক ম্যাচ কম খেলে ৩ পয়েন্টে এগিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ। ২২ ম্যাচে ৪৬ পয়েন্ট সংগ্রহ করে লা-লিগার তৃতীয় স্থানে রয়েছে বার্সেলোনা।

আরও পড়ুন: ২২ বছর পর অ্যানফিল্ডে ডার্বি জিতল এভার্টন