পোর্তোর রাস্তায় হাতাহাতি সিটি-চেলসির সমর্থকদের

দুই দলের সমর্থকদের মারামারি আটকাতে আসরে নামে পোর্তোর সেনা পুলিশ (Military Police)। কিন্তু দুই দলের ঝামেলা আটকাতে গিয়ে আক্রান্ত হয় পোর্তোর (Porto) বেশ কয়েকজন সেনা পুলিশ (Military Police)। সিসিটিভি ফুটেজে (CCTV Footage) পোর্তোর রাস্তায় ম্যান সিটি (Manchester City) আর চেলসির (Chelsea) সমর্থকদের হাতাহাতিতে জড়িয়ে পড়তে দেখা যায়।

পোর্তোর রাস্তায় হাতাহাতি সিটি-চেলসির সমর্থকদের
ম্যান সিটি-চেলসি সমর্থকদের হাতাহাতি। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2021 | 6:51 PM

পোর্তো: মাঠে বল গড়ানোর আগেই শুরু ঝামেলা। শনিবার রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের (UEFA Champions League) ফাইনাল। মুখোমুখি হবে ম্যাঞ্চেস্টার সিটি-চেলসি (Manchester City vs Chelsea)। তার আগে পোর্তোয় পৌঁছে যায় দুই দলের সমর্থকেরা। মাঠে উপস্থিত হওয়ার আগেই পোর্তোয় হাতাহাতিতে জড়ালেন ম্যান সিটি আর চেলসির সমর্থকেরা। পোর্তোর শহরে রীতিমতো তাণ্ডব চালালেন তারা।

দুই দলের সমর্থকদের মারামারি আটকাতে আসরে নামে পোর্তোর সেনা পুলিশ (Military Police)। কিন্তু দুই দলের ঝামেলা আটকাতে গিয়ে আক্রান্ত হয় পোর্তোর (Porto) বেশ কয়েকজন সেনা পুলিশ (Military Police)। সিসিটিভি ফুটেজে (CCTV Footage) পোর্তোর রাস্তায় ম্যান সিটি (Manchester City) আর চেলসির (Chelsea) সমর্থকদের হাতাহাতিতে জড়িয়ে পড়তে দেখা যায়। পানশালা বন্ধ হতেই মুখোমুখি হয় দুই দলের সমর্থকেরা। প্রথমে বচসা আর তারপরই তা গড়ায় হাতাহাতিতে।

শনিবার রাতে পোর্তোয় উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের মেগা ফাইনাল। ইংল্যান্ডের দুই হেভিওয়েট ক্লাবের দ্বৈরথ ঘিরে চড়ছে পারদ। প্রথম বার চ্যাম্পিয়ন্স লিগ খেতাব জয়ের সামনে ম্যান সিটি। ইতিমধ্যেই প্রিমিয়ার লিগ জিতেছে পেপ গুয়ার্দিওয়ালার দল। চেলসিও মুখিয়ে রয়েছে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে সিটিকে টেক্কা দিতে।

আরও পড়ুন: মারাদোনার চিকিত্‍সকদের যাতায়াতে নিষেধাজ্ঞা