FIFA World Cup 2022: কাতার বিশ্বকাপের ফাইনালে কোন দুটি দল? ভবিষ্যদ্বাণী আধুনিক নস্ট্রাদামুসের

কোভিড ১৯ প্যানডেমিক, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ থেকে ব্রিটেনের রানির মৃত্যু-- তাঁর ভবিষ্যদ্বাণী অক্ষরে অক্ষরে ফলে গিয়েছে। এবার কাতার ফুটবল বিশ্বকাপ নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন 'আধুনিক নস্ট্রাদামুস'।

FIFA World Cup 2022: কাতার বিশ্বকাপের ফাইনালে কোন দুটি দল? ভবিষ্যদ্বাণী আধুনিক নস্ট্রাদামুসের
Image Credit source: Twitter
TV9 Bangla Digital

| Edited By: Tithimala Maji

Nov 22, 2022 | 3:41 PM

দোহা: ‘দ্য লিভিং নস্ট্রাদামুস’। এই নামেই পরিচিত ব্রাজিলের জ্যোতিষী, ভবিষ্যৎ বক্তা ৩৬ বছরের অ্যাথোস সালোমি (Athos Salome)। সালোমির বেশ কিছু গণনা তাক লাগিয়ে দিয়েছে বিশ্ববাসীকে। তার মধ্যে যেমন রয়েছে কোভিড ১৯ প্যানডেমিক, রাশিয়া ও ইউক্রেনের মধ্যে যুদ্ধ এবং আধুনিক নস্ট্রাদামুসের (Modern Nostradamus) সর্বশেষ ভবিষ্যদ্বাণী ব্রিটেনের রানি এলিজাবেথ দ্বিতীয়’র মৃত্যুও ফলে গিয়েছে। ফুটবল বিশ্বকাপের আবহে ব্রাজিলিয়ান অ্যাথোস সালোমি ফের খবরের শিরোনামে। এবার কাতার বিশ্বকাপের ফাইনাল নিয়ে ভবিষ্যৎবাণী করে ফেলেছেন তিনি। ১৮ ডিসেম্বর লুসেইল স্টেডিয়ামে ২০২২ ফুটবল বিশ্বকাপের (Fifa World Cup 2022) ফাইনাল খেলবে কোন দুটি দল? জানিয়ে দিয়েছেন অ্যাথোস সালোমি। নিজের দেশ ব্রাজিল কি হেক্সার স্বপ্ন পূরণ করতে পারবে? কী জানালেন ‘দ্য লিভিং নস্ট্রাদামুস’? তুলে ধরল TV9 Bangla

বিশ্বকাপ ফাইনাল সম্পর্কে অ্যাথোস কী বলেছেন সেই বিষয়ে আলোচনার আগে ব্রাজিল সম্পর্কে তাঁর গণনা জেনে নেওয়া যাক। ব্রাজিলের ফাইনালে ওঠার সম্ভাবনা একেবারেই উড়িয়ে দিচ্ছেন না অ্যাথোস। তাঁর ভবিষ্যদ্বাণী অনুযায়ী, টুর্নামেন্টের ফাইনালে যে পাঁচটি দল পা রাখতে পারে সেগুলি হল আর্জেন্টিনা, ব্রাজিল, বেলজিয়াম, ফ্রান্স, ইংল্যান্ড। ফাইনালে উঠলেও নেইমারদের কাতার বিশ্বকাপ জয়ের সম্ভাবনা নেই বলেই জানিয়েছেন ব্রাজিলিয়ান জ্যোতিষী। ফাইনাল জয়ের সম্ভাবনা তালিকা থেকে বাদ দিয়েছেন ইংল্যান্ড, বেলজিয়ামকেও। লুসেইল স্টেডিয়ামে কোন দুটি দল বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হবে? অ্যাথোস জানিয়েছেন, ১৮ ডিসেম্বরের ফাইনাল খেলবে লিওনেল মেসির আর্জেন্টিনা এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফ্রান্স। অ্যাথোসের ভবিষ্যদ্বাণী অনুযায়ী, ফের একবার ফাইনালে মেসির স্বপ্নভঙ্গ হতে চলেছে। কেরিয়ারের শেষ বিশ্বকাপে দেশকে সোনালি ট্রফি উপহার দিতে পারবেন না আর্জেন্টাইন মহাতারকা। বরং চোট আঘাতের সমস্যা কাটিয়ে টানা দ্বিতীয়বারের জন্য বিশ্বকাপ ট্রফি জিতবে ফ্রান্স। আরও একবার কাপ যাবে আইফেল টাওয়ারের দেশে।

কয়েক ঘণ্টার ব্যবধানে বিশ্বকাপ অভিযান শুরু করছে আর্জেন্টিনা ও ফ্রান্স। মঙ্গলবার দুপুরে লিওনেল মেসির আর্জেন্টিনার প্রতিপক্ষ সৌদি আরব। অন্যদিকে চোটে জর্জরিত ফ্রান্সের প্রথম প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। ভারতীয় সময় মঙ্গলবার দুপুর সাড়ে তিনটে থেকে শুরু আর্জেন্টিনা ম্যাচ। কিলিয়ান এমবাপে, আন্তোনিও গ্রিজম্যানরা মাঠে নামবেন মঙ্গলবার রাত ১২.৩০-এ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla