FIFA World Cup 2022: পেয়েছিলেন হৃদয়গ্রাহী চিঠি, কথা দিয়ে রাখলেন জ্যাক গ্রিলিশ

Jack Grealish: থ্রি লায়ন্সের হাফ ডজন গোলের দিন, ৯০ মিনিটে দলের হয়ে শেষ গোলটি করেন জ্যাক গ্রিলিশ। আর গোল করার পরই, নিজের দেওয়া কথা রাখলেন গ্রিলিশ।

FIFA World Cup 2022: পেয়েছিলেন হৃদয়গ্রাহী চিঠি, কথা দিয়ে রাখলেন জ্যাক গ্রিলিশ
FIFA World Cup 2022: পেয়েছিলেন হৃদয়গ্রাহী চিঠি, কথা দিয়ে রাখলেন জ্যাক গ্রিলিশ
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Nov 22, 2022 | 3:29 PM

দোহা: কাতারে চলছে ফুটবলের মহাযজ্ঞ। টুর্নামেন্টের দ্বিতীয় দিন খলিফা আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল হ্যারি কেনের ইংল্যান্ড (England) এবং আলীরেজা জাহানবখশের ইরান। থ্রি লায়ন্সরা হাফ ডজন গোল দিয়ে ইরানকে হারিয়ে বিশ্বকাপ (FIFA World Cup 2022) যাত্রা শুরু করেছে। যদিও ক্লিনশিট রাখতে পারেননি জর্ডন পিকফোর্ড। জয় দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করায় খুশি ইংল্যান্ডের সমর্থকরা। থ্রি লায়ন্সের জয়ের দিন জ্যাক গ্রিলিশের (Jack Grealish) গোল বিশেষ আনন্দ দিয়েছে তাঁর ক্লাবের এক খুদে সমর্থককে। ইরানের বিরুদ্ধে গোল করে সেলিব্রেশনের সময় নাচ করেন গ্রিলিশ। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কথা দিয়ে, রাখলেন গ্রিলিশ। কীভাবে? সেই তথ্যই তুলে ধরল TV9Bangla

থ্রি লায়ন্সের হাফ ডজন গোলের দিন, ৯০ মিনিটে দলের হয়ে শেষ গোলটি করেন জ্যাক গ্রিলিশ। আর গোল করার পরই, নিজের দেওয়া কথা রাখলেন গ্রিলিশ। আসলে ম্যাঞ্চেস্টার সিটির এক খুদে সমর্থক, গ্রিলিশকে একটি হৃদয়গ্রাহী চিঠি লেখে। সেই সমর্থক সেরিব্রাল পালসিতে আক্রান্ত। ওই খুদে যখন জানতে পারে গ্রিলিশের বোন হোলিও সেলিব্রাল পালসিতে আক্রান্ত, তখনই সে ইংল্যান্ডের এই তারকার উদ্দেশে চিঠি লেখেন।

ম্যান সিটির ১১ বছরের খুদে ফ্যানকে গ্রিলিশ সই করা জার্সি উপহার দিয়েছিলেন। চলতি মাসের শুরুতে এতিহাদ স্টেডিয়ামে ওই খুদে ভক্তর সঙ্গে সাক্ষাৎ হয়েছিল গ্রিলিশের। সেই সাক্ষাতের সময়ই গ্রিলিশ কথা দিয়েছিলেন, এর পর তিনি যখন গোল করবেন, নেচে সেলিব্রেশন করবেন। গ্রিলিশ সেই কথা রাখলেন। ওই খুদে ভক্তর সঙ্গে সেই আলাপচারিতার পর গ্রিলিশ ক্লাবের হয়ে নয়, দেশের জার্সিতে বিশ্বকাপের মঞ্চে গোল করলেন। আর সেই গোলের পরই গ্রিলিশ জানতেন তাঁকে কী করতে হবে।

জয় দিয়ে দল বিশ্বকাপ যাত্রা শুরু করায় গ্রিলিশ খুশি। একইসঙ্গে তিনি নিজের গোলের পর ওই খুদের কথা রাখার জন্য সেলিব্রেশন করেও খুশি। টুইটারে গ্রিলিশ তাদের সাক্ষাতের পুরনো ভিডিয়ো পোস্ট করে লেখেন, “শুধুমাত্র তোমার জন্য।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla