Rafa Benitez: রাফা বেনিতেসকে ছাঁটাই করল এভার্টন

Rafa Benitez: রাফা বেনিতেসকে ছাঁটাই করল এভার্টন
Rafa Benitez: রাফা বেনিতেসকে ছাঁটাই করল এভার্টন (ছবি-এভার্টন টুইটার)

মাত্র ৬ মাসের মধ্যেই রাফা বেনিতেসকে (Rafa Benitez) ছাঁটাই করল এভার্টন (Everton)।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jan 17, 2022 | 2:33 PM

মাত্র ৬ মাসের মধ্যেই রাফা বেনিতেসকে (Rafa Benitez) ছাঁটাই করল এভার্টন (Everton)। টানা হার, ব্যর্থতার জেরেই শেষ পর্যন্ত চাকরি খোয়ালেন বেনিতেস। গত বছরের জুলাই মাসে এভার্টনের কোচের দায়িত্বে নিযুক্ত হয়েছিলেন বেনিতেস। শনিবার নরউইচ সিটির কাছে ২-১ গোলে হারার, পর থেকেই বেনিতেসকে ছাঁটাই করা নিয়ে চর্চা শুরু হয়। সমর্থকরা কোচ বেনিতেস ও ক্লাবের কর্তাদের ওপর ক্ষোভ প্রকাশ করা শুরু করে। যার জেরে শেষ অবধি বেনিতেসকে ম্যানেজারের দায়িত্ব থেকে সরিয়ে দিল এভার্টন।

গত বছরের সেপ্টেম্বর থেকে ইপিএলের (EPL) একটি মাত্র ম্যাচে জয়ের মুখ দেখেছে এভার্টান। এখনও পর্যন্ত খেলা ১৯টি ম্যাচের মাত্র ৫টিতে জিতেছে এভার্টন। ৪টিতে ড্র ও ১০টিতে হেরে মাত্র ১৯ পয়েন্ট নিয়ে লিগ টেবলের ১৬ নম্বরে রয়েছে এভার্টন। রবিবার ক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, এভার্টন ক্লাবের পক্ষ থেকে দলের ম্যানেজার রাফায়েল বেনিতেসকে ছেড়ে দেওয়া হচ্ছে। তাঁর পরিবর্তে কাকে নেওয়া হবে, তা নির্দিষ্ট সময়ে ক্লাবের তরফে জানানো হবেও বলে উল্লেখ ছিল এভার্টনের বিবৃতিতে।

কার্লো আনচেলেত্তি এভার্টন ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার সময় বেনিতেস এভার্টনের দায়িত্ব নেন। লিভারপুলের কোচ থাকাকালীন এভার্টনকে নিয়ে মন্তব্য করে সমর্থকদের অপছন্দের পাত্র হয়ে ওঠেন বেনিতেস।

আরও পড়ুন: Spanish Cup: বিলবাওকে হারিয়ে ১২তম স্প্যানিশ সুপার কাপ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

আরও পড়ুন: Premier League: জ্যাক হ্যারিসনের দুরন্ত হ্যাটট্রিকে লিডস ইউনাইটেডের জয়

আরও পড়ুন: Premier League: ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে দুরন্ত জয় লিভারপুলের

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA