SAFF CHAMPIONSHIP : পুজোর বাদ্যি মাঝেই সুনীলদের সাফ যুদ্ধ

প্রথম ম্যাচেই ভারেতর মুখোমুখি জামাল ভুঁইয়ার বাংলাদেশ। আগামি ৩রা অক্টোবর ভারত-বাংলাদেশ ম্যাচ দিয়ে শুরু হচ্ছে সুনীল ছেত্রীদের সাফ অভিযান।

SAFF CHAMPIONSHIP : পুজোর বাদ্যি মাঝেই সুনীলদের সাফ যুদ্ধ
৩ অক্টোবর থেকে সাফ অভিযানে ভারত
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2021 | 8:36 PM

নয়াদিল্লিঃ এএফসি কাপের মাঝেই ঘোষিত হল আসন্ন সাফ কাপের সূচি। বাঙালির শারোদোৎসবের মাঝেই হবে দক্ষিণ এশীয় ফুটবলের অন্যতম সেরা লড়াই। বাঙালির সেরা উৎসবের মাঝে বাঙালির তুমি ফুটবল এবার হবে মিলেমিশে একাকার। একেবারে পুজোর শুরুতেই শুরু হচ্ছে টুর্নামেন্ট। আর শেষ হবে মহাষষ্ঠীর দিন।

প্রথম ম্যাচেই ভারেতর মুখোমুখি জামাল ভুঁইয়ার বাংলাদেশ। আগামি ৩রা অক্টোবর ভারত-বাংলাদেশ ম্যাচ দিয়ে শুরু হচ্ছে সুনীল ছেত্রীদের সাফ অভিযান। ৬ তারিখ শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচ ভারতের। ৮ তারিখ স্টিম্যাচের দলের প্রতিপক্ষ নেপাল। আর শেষ ম্যাচ ১১ তারিখ। প্রতিপক্ষ মলদ্বীপ। টুর্নামেন্টের আসর বসছে মলদ্বীপে। যেখানে এএফসি কাপের অভিযানে নেমেছে এটিকে মোহনবাগান।

ক্রীড়ামোদী বাঙালির কাছে এই পুজোর ছুটি একেবারে সোনায় সোহাগা। কেন? পুজো যখন দোরগোড়়ায় তখন ফুটবলের আন্তর্জাতিক টুর্নামেন্টের আসর। আর লক্ষ্মীপুজোর কয়েকদিন পরেই টি২০ বিশ্বকাপ অভিযানে নামছে ভারত। লক্ষ্মীপুজোর ৩ দিন পরেই ভারত-পাকিস্তান ম্যাচ। ফলে বলাই যায়, বাঙালি শারোদোৎসবের সঙ্গে সঙ্গেই তৈরি হচ্ছে দুটি বড় টুর্নামেন্টের জন্যই। পুজোয় এর থেকে বড় বোনাস আর কিই বা হতে পারে ক্রীড়ামোদী বাঙালির কাছে?