FIFA World Cup 2022: খুদে ভক্তকে কেন জড়িয়ে ধরলেন ম্যাককেনি?

মঙ্গলবার যখন ইরানকে পরাস্ত করতে মরিয়া টাইলার অ্যাডামসরা, তখন দলের তারকা ফুটবলার ওয়েস্টন ম্যাককেনির নজর কাড়ার জন্য ঠায় দাঁড়িয়ে এক খুদে ভক্ত।

FIFA World Cup 2022: খুদে ভক্তকে কেন জড়িয়ে ধরলেন ম্যাককেনি?
ওয়েস্টন ম্যাককেনির খুদে ফ্যানImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2022 | 5:56 PM

দোহা: ইতিমধ্যেই ইরান(Iran) কে পরাজিত করে শেষ ষোলো নিশ্চিত করে ফেলেছে টাইলার অ্যাডামসের মার্কিন যুক্তরাষ্ট্র(USMNT)। গ্রুপ ‘বি’ তে মঙ্গলবার ইরানের বিরুদ্ধে ৩৮ মিনিটে পুলিসিচের গোলে এগিয়ে যায় যুক্তরাষ্ট্র। ৩ ম্যাচ থেকে ৭ পয়েন্ট সংগ্রহ করে গ্রুপ চ্যাম্পিয়ন ইংল্যান্ড(England) এবং ৫ পয়েন্ট সংগ্রহ করে গ্রুপ রানার্স আপ মার্কিন যুক্তরাষ্ট্র। মঙ্গলবার জয়ের পর একটি সুন্দর মুহূর্তের সাক্ষী থাকল আল থুমামা স্টেডিয়াম। কী সেই মুহূর্ত? তুলে ধরল TV9 Bangla

বিশ্বকাপ নিয়ে ফুটবলপ্রেমীদের মাতামাতির উদাহরণ অনেক রয়েছে। ফুটবলের প্রতি এক খুদের ভালোবাসা দেখে অবাক ফুটবলবিশ্ব। মঙ্গলবার যখন ইরানকে পরাস্ত করতে মরিয়া টাইলার অ্যাডামসরা, তখন দলের স্টার ফুটবলার ওয়েস্টন ম্যাককেনির নজর কাড়ার জন্য ঠায় দাড়িয়ে তাঁর এক খুদে ভক্ত। তাঁর হাতে একটি সাদা বোর্ড। আর তাতে লেখা, “প্লিজ তোমার শার্টটা আমায় দিয়ে দাও ম্যাককেনি।” বাচ্চা মেয়েটির এই কাণ্ড মার্কিন যুক্তরাষ্ট্রের কমিউনিকেশন টিমের চোখে পড়ে।

আল থুমামা স্টেডিয়ামে আয়োজিত ম্যাচে শুরু থেকেই বেশ গুছিয়ে খেলছিল মার্কিন যুক্তরাষ্ট্র। অন্য দিকে ইরান যেন কিছুটা ছন্নছাড়া। ম্যাচের ২৭ মিনিটে প্রথম কর্নার পায় মার্কিন যুক্তরাষ্ট্র। কিন্তু ক্রিশ্চিয়ান পুলিসিচের দুর্বল শট কোনো কাজে আসেনি। ১১ মিনিট পরে এই পুলিসিচই মার্কিন যুক্তরাষ্ট্রকে এগিয়ে দেন। ম্যাককেনি বল দেন ডেস্টকে। ডেস্টের হেড পৌঁছে যায় পুলিসিচের পায়ে। পুলিসিচ গোল করতে কোনো ভুলচুক করেননি। দ্বিতীয়ার্ধে শুরু থেকে ইরান আক্রমণে উঠে আসার চেষ্টা করলেও সুরাহা হয়নি ১-০ ব্যবধানে শেষ হয় ম্যাচটি। জয়ের পরে জুভেন্টাস তারকার কানে যায় খুদে ভক্তর কথা। এরপরই ম্যাককেনি নিজে এসে জড়িয়ে ধরেন শিশুটিকে। এবং তার আবদার মতোই গায়ের জার্সি খুলে উপহার দেন। খুদে ফ্যানের সঙ্গে ম্যাককেনির এই সুন্দর মুহূর্ত ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ইউএসএমএনটির নিজস্ব টুইটার অ্যাকাউন্ট থেকে এই সুন্দর মুহূর্তের একটি ভিডিয়ো শেয়ার করেছে। ইরানকে পরাস্ত করে নকআউট পর্বে পৌছেঁ গিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র। শনিবার তাদের পরবর্তী ম্যাচ। প্রতিপক্ষ নেদারল্যান্ড।