IPL 2021: তিনি আরো বেশি ফিট, বলছেন ইউনিভার্স বস

বস নিজেও মানছেন সে কথা। বয়স বেড়েছে, কিন্তু তিনি নিজেকে এখন বেশি ফিট মনে করেন। ম্যাচ শেষে অন্তত তেমনটাই বলছেন ক্যারিবিয়ান তারকা (Chris Gayle)।

IPL 2021: তিনি আরো বেশি ফিট, বলছেন ইউনিভার্স বস
তিনি আরো বেশি ফিট, বলছেন ইউনিভার্স বস
Follow Us:
| Updated on: Apr 24, 2021 | 5:05 PM

চেন্নাই : ক্রিস গেইল(Chris Gayle)। বিশ্ব ক্রিকেটে এই নামটা মানেই, লম্বা লম্বা ছক্কা। গ্যালারিতে বা টিভির ওপারে বসে থাকা দর্শকরা চার ছয়ের মাদকতায় বুঁদ হয়ে যান। ক্রিস গেইল পেরিয়ে, ক্যারিবিয়ান বাঁহাতি হয়ে উঠেছেন ইউনিভার্স বস(Universe Boss)। কলকাতা, ব্যাঙ্গালোর হয়ে এখন তিনি পাঞ্জাবের(Punjab Kings) ব্যাটসম্যান। আর অবশ্যই বদলে যাওয়া ব্যাটসম্যান। একদিকে যেমন বিস্ফোরণ আছে ঠিক তেমনই আছে দায়িত্ব।

শুক্রবার তিনি যখন মাঠে নামলেন, তখন তার ব্যাট থেকে প্রয়োজন ছিল দায়িত্বশীল ইনিংসের। চার ছয় না হলেও চলত কিন্তু, উইকেটে মাটি কামড়ে পড়ে থাকায় ছিল তখন আসল লক্ষ্য। ক্রিস গেইল পারলেন। অধিনায়ক রাহুলকে সঙ্গে নিয়ে, দলকে জয় এনে দিলেন। ক্রিকেট পন্ডিতের মতে এ যেন এক অন্য গেইল।

বস নিজেও মানছেন সে কথা। বয়স বেড়েছে, কিন্তু তিনি নিজেকে এখন বেশি ফিট মনে করেন। ম্যাচ শেষে অন্তত তেমনটাই বলছেন ক্যারিবিয়ান তারকা। ২৩ এপ্রিল বেশ কয়েক বছর আগে এই দিনটাতে ১৭৫ রানের ইনিংস খেলেছিলেন গেইল। তবে কাল যেটা করলেন সেটা অন্য ইনিংস। আর এই ধরনের ইনিংস খেলার জন্য বসের একটাই টোটকা। সুযোগ পেলেই মাসাজ নিচ্ছেন। যাতে বডিকে ফ্রেশ ও ফিট রাখা যায়।

আরও পড়ুন: জন্মদিনে ‘সতর্কবার্তা’ সচিনের