বদলার ম্যাচে স্বপ্ন খুঁজছে মহমেডান

কোচের দায়িত্ব নিয়েই শেষ ম্যাচে মহমেডানকে জয়ের সরণিতে ফিরিয়েছেন শঙ্করলাল চক্রবর্তী।

  • TV9 Bangla
  • Published On - 18:42 PM, 27 Feb 2021
বদলার ম্যাচে স্বপ্ন খুঁজছে মহমেডান
বদলার ম্যাচে স্বপ্ন খুঁজছে মহমেডান

কলকাতা: রবিবার মহমেডান (Mohammedan) স্পোর্টিংয়ের ডু অর ডাই ম্যাচ। যুবভারতীতে রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে নামছে সাদা-কালো ব্রিগেড। আই লিগের চ্যাম্পিয়নশিপ রাউন্ডে টিকে থাকতে হলে প্রথম ছয়ে থাকতেই হবে মহমেডানকে। রবিবার রিয়াল কাশ্মীরকে হারালেই চ্যাম্পিয়নশিপ রাউন্ড নিশ্চিত হয়ে যাবে সাদা-কালোর। ড্র করলে তাকিয়ে থাকতে হবে বাকি ম্যাচগুলোর দিকে। লিগ টেবিলের যা পরিস্থিতি, প্রথম তিনে থাকা চার্চিল ব্রাদার্স, রিয়াল কাশ্মীর এবং গোকুলম কেরালার পরের পর্ব নিশ্চিত।

I league 20-21

                                            সৌজন্যে- আইলিগ ওয়েবসাইট

কোচের দায়িত্ব নিয়েই শেষ ম্যাচে মহমেডানকে জয়ের সরণিতে ফিরিয়েছেন শঙ্করলাল চক্রবর্তী। চেন্নাইয়ের বিরুদ্ধে শেষ মুহূর্তে জয় পেয়েছিল তাঁর টিম। ৯ ম্যাচে ১৩ পয়েন্ট সংগ্রহ করে লিগ টেবিলের ৬ নম্বরে রয়েছেন জন চিডিরা। রবিবার আই লিগের শেষ ম্যাচ মহমেডানের। রিয়াল কাশ্মীরকে নিয়ে সতর্ক কোচ শঙ্করলাল চক্রবর্তী। তিনি বলেন, ‘এই ম্যাচই আমাদের লিগের ভবিষ্যত্‍ ঠিক করে দেবে। আমি অবশ্য ফুটবলারদের ম্যাচে ফোকাস রাখতে বলেছি। লিগ টেবিলের দিকে তাকাতে বারণ করেছি। আমি কোনও সমীকরণে যেতে নারাজ। এটাই আমাদের শেষ ম্যাচ, সেখান থেকে ৩ পয়েন্ট ঘরে তুলতে হবে।’

আরও পড়ুন: হারের ধাক্কা কাটিয়ে জয়ে ফিরল বাংলা

আইএফএ শিল্ডের সেমিফাইনালে এই রিয়াল কাশ্মীরের কাছেই ০-৪ গোলে হারতে হয়েছিল মহমেডান স্পোর্টিংকে। রিয়াল কাশ্মীরের নাইজেরিয়ান স্ট্রাইকার লুকমান আদেফেমি হ্যাটট্রিক করেছিলেন। চলতি আই লিগে ইতিমধ্যে ৫ গোল করে ফেলেছেন তিনি। এ ছাড়া ম্যাসন রবার্টসন, ডিপান্ডা ডিকা, দানিশ ফারুখরাও রয়েছেন রিয়াল কাশ্মীরে। হেভিওয়েট কাশ্মীরের বিপক্ষে ম্যাচকে অবশ্য বদলার চোখে দেখতে নারাজ শঙ্করলাল চক্রবর্তী।

আরও পড়ুন: শূন্য নয়, ভরা গ্যালারিতেই অলিম্পিক চাইছে আয়োজকরা

এই কাশ্মীরকে হারাতে পারলে তবেই আই লিগের পরের পর্বে পা রাখতে পারবে শঙ্করের টিম। এটা একদিকে যেমন চাপ, মোটিভেশনও।