অশ্বিনকে একদিনের সিরিজে ফেরানো হোক: ব্র্যাড হগ

২০১৭ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ একদিনের ম্যাচে খেলেছিলেন ভারতীয় অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন।

অশ্বিনকে একদিনের সিরিজে ফেরানো হোক: ব্র্যাড হগ
অশ্বিনকে একদিনের সিরিজে ফেরানো হোক: ব্র্যাড হগ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 01, 2021 | 5:16 PM

আমদাবাদ: বল হাতে রবিচন্দ্রন অশ্বিনের (Ashwin) কামাল দেখতে অভ্যস্থ ক্রিকেটপ্রেমীরা। কিন্তু ব্যাট হাতেও অশ্বিন যে চমক দেখাতে পারেন, তা এই ভারত-ইংল্যান্ড (India vs England) টেস্ট সিরিজেই বেশ টের পেয়েছে ক্রিকেট বিশ্ব। জো রুটদের ভারত সফর শেষ হবে তিন ম্যাচের একদিনের সিরিজ দিয়ে। ভারত-ইংল্যান্ড টি-২০ সিরিজের পর পুনেতে শুরু হবে একদিনের সিরিজ। অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার ব্র্যাড হগ (Brad Hogg) এ বার ভারতীয় অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিনকে একদিনের সিরিজে ফেরানোর কথা বলছেন।

টুইটারে এক ভক্ত ব্র্যাডকে প্রশ্ন করেন, “ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের পর, নির্বাচকরা অল রাউন্ডার হিসেবে রবিচন্দ্রন অশ্বিনকে কি একদিনের ক্রিকেটে ফেরাতে পারেন? এই ব্যপারে আপনার কী মতামত স্যার?” এই ভক্তের প্রশ্নের উত্তরে অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার বলেছেন, “অশ্বিনকে একদিনের সিরিজে ফিরিয়ে আনা উচিত। আমার মনে হয় এটা ভাল বিকল্প হতে পারে। ও আক্রমণাত্মক বোলিংয়ের পাশাপাশি, টপ অর্ডারের ব্যাটিং লাইন আপকে অতিরিক্ত আক্রমণাত্মক এবং গভীর করে তুলতে পারে।”

আরও পড়ুন: ভারতের হকি দল হাফ ডজন গোলের মালা পরাল জার্মানিকে

প্রসঙ্গত, ২০১৭ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ একদিনের ম্যাচে খেলেছিলেন ভারতীয় অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন। এ ছাড়া ২০১৭ সালে ওয়েস্ট ইন্ডিজের সফর চলাকালীন তিনি জাতীয় দলের হয়ে শেষ টি-২০ খেলেছিলেন। অশ্বিন তাঁর কেরিয়ারে ১১১টি একদিনের ম্যাচে খেলে মোট ১৫০ উইকেট নিয়েছেন। পাশাপাশি ৪৬টি টি-২০ ম্যাচে ৫২টি উইকেট নিয়েছেন।