পুণের ফাঁকা গ্যালারিতেই একদিনের সিরিজ

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে এবং পর্যটন মন্ত্রী আদিত্য ঠাকরের সঙ্গে বৈঠকের পরই সমস্যার সমাধান।

পুণের ফাঁকা গ্যালারিতেই একদিনের সিরিজ
সৌজন্যে-বিসিসিআই ওয়েবসাইট
Follow Us:
| Updated on: Feb 28, 2021 | 1:27 PM

পুণে: ভারত-ইংল্যান্ড (India vs England) একদিনের সিরিজ (ODIs) পুণে (Pune) থেকে অন্য কোথাও সরছে না। এক বিবৃতিতে এমনটাই জানিয়েছে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন (Maharashtra Cricket Association)। মহারাষ্ট্রে হঠাৎ করেই করোনা সংক্রামণ বেড়ে যাওয়ায়, ওয়ান ডে সিরিজ নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। কিন্তু এ বার সেই অনিশ্চয়তার মেঘ কাটল।

আরও পড়ুন: লা লিগায় সেকেন্ড বয় মেসিরা

শনিবার মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট বিকাশ কাকাতকর এবং গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান মিলিন্দ নাভরেকার মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে এবং পর্যটন মন্ত্রী আদিত্য ঠাকরের সঙ্গে বৈঠক করেন। সেই বৈঠকেই সিদ্ধান্ত নেওয়া হয় ফাঁকা গ্যালারিতেই ভারত-ইংল্যান্ড ৩টি একদিনের ম্যাচ হবে। মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন এক বিবৃতিতে বলেছে, “মহারাষ্ট্র সরকারের সঙ্গে আলোচনার পর সিদ্ধান্ত নেওয়া হয়েছে দর্শকশূন্য গ্যালারিতে হবে ভারত-ইংল্যান্ড একদিনের সিরিজ।”

আরও পড়ুন: কোথায় হবে আইপিএল? নতুন অঙ্কে ৬ শহর

মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে ওই বিবৃতিতে জানানো হয়েছে,”মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ভারত-ইংল্যান্ড একদিনের সিরিজ করার অনুমতি দিয়েছেন। তবে, যাবতীয় সুরক্ষাবিধি মেনে এই সিরিজ আয়োজন করার নির্দেশ দেওয়া হয়েছে। ক্রিকেটার ছাড়াও আম্পায়ার এবং অন্যান্য ব্যক্তিদের যাবতীয় সুরক্ষার দিকে নজর দেওয়ার কথা বলেছেন।”